ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

বিনোদন

বাবা হারালেন শেহতাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
বাবা হারালেন শেহতাজ শেহতাজ মুনিরা হাশেম

মডেল ও অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেমের বাবা মো. আবুল হাশেম মিয়া মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। সোমবার (০৪ জুলাই) দিনগত রাত ২টায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

 

বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন শেহতাজের মা শাহীনা খন্দকার।  

তিনি বলেন, ‘উনার ডায়াবেটিস ছিল, তবে একদম সুস্থ ছিলেন। সোমবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে তিনি হৃদরোগে আক্রান্ত হন। রাতে আমাদের ফাঁকি দিয়ে চলে গেলেন। আপনারা সবাই উনার জন্য দোয়া করবেন। তিনি খুব ভালো মানুষ ছিলেন। আমার মেয়েটা বাবা হারা হয়ে গেল। ’

শেহতাজের বাবার মৃত্যুতে তাদের পারিবারিক বন্ধু অভিনেতা সাইদ জামান শাওন ফেসবুকে শোক প্রকাশ করেছেন। তিন লেখেন, ‘আমার বন্ধু-বোন শেহতাজ মনিরা হাশেম তার বাবাকে হারিয়েছেন। তার পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। ’

জানা যায়, শেহতাজের বাবার মরদেহ বর্তমানে ঢাকার শ্যামলীর নিজ বাসায় রাখা হয়েছে। মঙ্গলবার বাদ যোহর তাদের বাসা সংলগ্ন একটি মসজিদে মো. আবুল হাশেম মিয়ার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর রায়েরবাজার কবরস্থানে তাকে সমাহিত করা হবে।
 
বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa