ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

বিনোদন

‘কফি উইথ করণ’ শোয়ে রণবীর-আলিয়া, ফাঁস হলো গোপন কথা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
‘কফি উইথ করণ’ শোয়ে রণবীর-আলিয়া, ফাঁস হলো গোপন কথা!

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রচারে আসছে বলিউড তারকাদের নিয়ে সবচেয়ে আলোচিত শো ‘কফি উইথ করণ’। বৃহস্পতিবার (০৭ জুলাই) শোটির সিজন সেভেনের প্রথম পর্ব প্রচার হবে।

 

নির্মাতা করণ জোহরের এই কামব্যাক শোয়ের প্রথম পর্বে অতিথি হয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। শোটির সিগনেচার সোফায় বসে বাসর রাতের ‘গোপন কথা ফাঁস’ করে দিয়েছেন আলিয়া! প্রকাশিত টিজারে এরই এক ঝলক প্রকাশ পেয়েছে।

টিজারে দেখা যায়, প্রশ্নোত্তরের সময় করণ আলিয়ার কাছে জানতে চান, বিয়ে সম্পর্কে তিনি এমন কী রটনা শুনেছিলেন যা একদমই সত্যি নয়। সে প্রশ্নের উত্তরে আলিয়া বলেন, ‘বিয়ের পর বাসর রাত বলে কিছু হয় না, শুধুই ক্লান্তি থেকে যায়। ’ আলিয়ার কথা শুনে করণ ও রণবীর সিং দু’জনেই হেসে ওঠেন।

দর্শক আগ্রহ নিয়ে বসে ছিলেন, আলিয়া ভাট হয়তো স্বামী রণবীর কাপুরের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ হাজির হবেন। কিন্তু তিনি অতিথি হলেন বন্ধু রণবীর সিংয়ের সঙ্গে।

বলিউডের প্রভাবশালী প্রযোজক-পরিচালক করণ জোহর ‘কফি উইথ করণ’ নিয়ে প্রথমবার হাজির হচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। আগে ৬টি সিজন প্রচারিত হয়েছিল টেলিভিশনে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa