ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লুইপার গানে বর-কনের বেশে নুসরাত ও যশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
লুইপার গানে বর-কনের বেশে নুসরাত ও যশ জিনিয়া জাফরিন লুইপা, যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান

ঈদ উপলক্ষে টিএম রেকর্ডস থেকে প্রকাশিত হতে যাচ্ছে নতুন গান ‘হারিয়ে গেলাম’। তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী জিনিয়া জাফরিন লুইপা ও পাপন।

এর মিউজিক ভিডিওর ফ্রেমে চমক হিসেবে বর-কনের বেশে রোমান্সে বন্দী হয়েছেন টলিউডের হার্টথ্রব তারকা যুগল নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত।

বৃহস্পতিবার (০৭ জুলাই) সন্ধ্যায় প্রকাশিত হয়েছে গানটির টিজার। ৩৬ সেকেন্ডের টিজারে বর-কনের বেশে লুইপা ও পাপনের সুরের ইন্দ্রজালে জড়িয়েছেন  নুসরাত ও যশ।

ফারজানা মুন্নির প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ।

গানটি প্রসঙ্গে লুইপা বলেন, এ গানটি আমার সংগীতজীবনের অমূল্য অর্জন। গানটি যদি আমার লেখা ও সুর হতো আমি তা কাউকে দিতাম না- নিজের কাছেই রেখে দিতাম। আমি মনে করি এটা আমার জন্য আশির্বাদ, গানটি গাইতে পারছি।

যাত্রা শুরুর পর থেকেই একের পর এক চমক যুক্ত করে ইতোমধ্যেই দর্শক-শ্রোতা হৃদয়ের জনপ্রিয় হয়ে উঠেছে টিএম রেকর্ডস। তারই ধারাবাহিকতায় শুক্রবার (০৮ জুলাই) রাত ৮ টায় ‘হারিয়ে গেলাম’ গানটি প্রকাশিত হতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।