ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

আলিয়ার পর সুখবর শোনাতে যাচ্ছেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
আলিয়ার পর সুখবর শোনাতে যাচ্ছেন ক্যাটরিনা! ক্যাটরিনা কাইফ-আলিয়া ভাট

চলতি বছরের এপ্রিলে বিয়ে করে জুনেই মা হতে যাওয়ার খবর জানিয়েছেন আলিয়া ভাট। বলিউডের ২৯ বছর বয়সী এই অভিনেত্রী অন্তঃসত্বা হওয়ার খবরে চমকে গিয়েছিলেন তার ভক্তরা।

আলিয়ার পর এবার আলোচনা শুরু হয়েছে আরেক নায়িকা ক্যাটরিনা কাইফকে নিয়ে। নেটিজেনদের ধারণা শিগগিরই খুশির খবর শোনাতে চলেছেন ক্যাটরিনা! 

২০২১ সালের ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেন ‘আজব প্রেম কি গজব’র অভিনেত্রী। এরপর থেকেই নানা সময়ে গুঞ্জন উঠেছে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। কিন্তু ঠিক কি কারণে নেটিজেনদের মনে হলো যে মা হতে চলেছেন ক্যাটরিনা?

বেশ কিছু দিন ধরেই মিডিয়ার মুখোমুখি হচ্ছেন না ক্যাটরিনা। যদিও তাকে দেখা যাবে ‘ফোন ভূত’ সিনেমায়। এতে সিদ্ধান্ত চতুর্বেদি আর ঈশান খট্টরের সঙ্গে অভিনয় করেছেন তিনি। যদিও নিজের এ সিনেমা নিয়ে পোস্ট করেছিলেন তারপর ফের আড়ালে এই অভিনেত্রী।  

এছাড়া কফি উইথ করণের নতুন সিজনেও দেখা যাবে না ক্যাটরিনাকে। এসব কারণেই ভক্তদের মধ্যে সন্দেহের দানা বেঁধেছে নানা প্রশ্নের। আগামী ১৬ জুলাই ক্যাটরিনার জন্মদিন, কেউ কেউ মনে করছেন সেই দিনই নাকি সুখবর দিবেন অভিনেত্রী!

বিয়ের পর ব্যক্তিগত বা পেশাগত জীবন সমানতালে চালিয়ে যাচ্ছেন সদ্য বিবাহিত এই নায়িকা। সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’তে দেখা যাবে ক্যাটরিনাকে। এছাড়াও জোয়া আখতার পরিচালিত রোড ট্রিপ ড্রামা ‘জি লে জারা’তেও কাজ করবেন এই বলিউড সুন্দরী।  

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।