ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিশেষ এনডিপিএস আদালতে চার্জশিট পেশ 

একাধিক জায়গা থেকে গাঁজা কিনে সুশান্তকে দিতেন রিয়া!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
একাধিক জায়গা থেকে গাঁজা কিনে সুশান্তকে দিতেন রিয়া! সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামে এবার বিশেষ এনডিপিএস আদালতে চার্জশিট পেশ করা হয়েছে।

সেখানে অভিযোগে বলা হয়েছে, বিভিন্ন জায়গা থেকে গাঁজা কিনতেন রিয়া।

আর তা পৌঁছে দিতেন সুশান্তের কাছে। এতে রিয়াসহ মোট ৩৫ জনের নামে ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে।  

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধারের পরে রীতিমতো আলোচনা শুরু হয় বলিউডে। রিয়াসহ একাধিক ব্যক্তির নামে মামলা করেছিল সুশান্তের পরিবার। পরে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল রিয়াকে। প্রায় এক মাস জেলে কাটিয়েছেন এই অভিনেত্রী।  

অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করেছিলেন। রিয়ার ভাই সৌভিককেও মাদক যোগের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। পরে জামিনে ছাড়া পান তারা দু’জন।  

জামিনে মুক্ত হওয়ার কিছুদিন পর থেকে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছিলেন রিয়া। আবারো কাজ শুরু করার কথা ভাবছিলেন। কিন্তু তার আগেই নতুন এই চার্জশিটের খবর প্রকাশ্যে আসে।  

সংবাদসংস্থা এএনআইয়ের খবর, ২০২০ সালে ভাই সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তসহ একাধিক ব্যক্তির গাঁজা নিতেন রিয়া। এর জন্য টাকাও দিতেন তিনি। সেই গাঁজা রিয়া তার প্রেমিক সুশান্ত সিং রাজপুতকে দিতেন।  

এর আগে রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে দাবি করেছিলেন, রিয়ার কাছ থেকে কোনো মাদক উদ্ধার করতে পারেনি এনসিবি। শুধু মাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই মামলা সাজানো হয়েছিল। শোনা যায়, প্রমাণের অভাবেই রিয়ার জামিন মঞ্জুর করেছিল বম্বে হাইকোর্ট।  

কিন্তু এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এবার বিশেষ এনডিপিএস আদালতে চার্জশিট পেশ করেছে। শোনা যাচ্ছে, অভিযোগ প্রমাণিত হলে রিয়ার ১০ বছর পর্যন্ত জেল হতে পারে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।