ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রেন্ডিংয়ের শীর্ষে অমির ‘‘ব্যাচেলর’স কোরবানি’’ ও ‘গুড বাজ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
ট্রেন্ডিংয়ের শীর্ষে অমির ‘‘ব্যাচেলর’স কোরবানি’’ ও ‘গুড বাজ’

ঈদুল আজহা উপলক্ষে নির্মাতা কাজল আরেফিন অমির দুইটি নাটক প্রকাশ পেয়েছে ইউটিউবে। ‘ব্যাচেলর কোরবানি’ ও ‘গুড বাজ’ শিরোনামের নাটক দুইটি বর্তমানে বাংলাদেশের ইউটিউব ট্রেন্ডিংয়ের প্রথম ও দ্বিতীয় অবস্থানে রয়েছে।

ঈদের দিন রোববার (১০ জুলাই) রাতে ধ্রুব টিভির ইউটিউবে প্রচার হয়েছে ‘‘ব্যাচেলর’স কোরবানি’’। নাটকটি দর্শকদের দারুণ সাড়া পায়। মাত্র ৩ দিনে এটি প্রায় ৮৫ লাখেরও বেশি দর্শক দেখেছেন। বাংলাদেশের ইউটিউব ট্রেন্ডিংয়ে এটি এখন প্রথম অবস্থানে রয়েছে।

অমি পরিচালিত জনপ্রিয় সিরিজ ‘ব্যাচেলর পয়েন্ট’র শুভ, হাবু, শিমুল, কাবিলা, পাশা ভাইদের নিয়েই নির্মিত হয়েছে ‘‘ব্যাচেলর’স কোরবানি’’। নাটকটির মূল চরিত্রগুলোতে অভিনয় করেছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ।  

এদিকে মঙ্গলবার (১২ জুলাই) ক্লাব ইলেভেনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘গুড বাজ’। প্রকাশের পরই দর্শক প্রশংসায় ভাসতে থাকে এই নাটকটির পরিচালক, প্রযোজক এবং অভিনেতা অভিনেত্রীরাও। ২০ ঘণ্টা পার হওয়ার আগেই নাটকটি দেখেছেন প্রায় ৩০ লাখ দর্শক। মন্তব্য জমা পড়েছে ১৫ হাজারের উপরে। আছে ইউটিউব ট্রেন্ডিংয়ের দ্বিতীয় অবস্থানে।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, সাফা কবির, পারশা ইভানা, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, শিমুল শর্মা ও লামিমা লাম।

দুই নাটকেই দর্শকদের এমন সাড়া পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অমি। তিনি বলেন, ‘এই ঈদে আমরা দুটি কাজই করেছি, কিন্তু চেষ্টা করেছি ঠিকঠাকভাবে কাজগুলো করতে; যাতে আপনারা বিনোদিত হন। আপনারা এভাবে অনুপ্রাণিত করছেন, তাই কথা দিচ্ছি ভবিষ্যতে কাজের প্রতি আগ্রহ, ভালোবাসা এবং প্রচেষ্টা আরও বাড়িয়ে দেবো, ধন্যবাদ। ’

বাংলাদেশের ইউটিউব ট্রেন্ডিংয়ে নিজের দুইটি কনটেন্ট শীর্ষে থাকায় দর্শকদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন অমি।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।