ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দিন : দ্য ডে’ দেখে প্রশংসায় ভাসালেন ভাবনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
‘দিন : দ্য ডে’ দেখে প্রশংসায় ভাসালেন ভাবনা অনন্ত জলিল, বর্ষা ও ভাবনা

ঈদে দেশের ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা অভিনীত সিনেমা ‘দিন : দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজিত এ সিনেমাটি নির্মাণের শুরু থেকেই বেশ আলোচনায় ছিল।

সেই আলোচনা এখনও চলছে। এবার অভিনেত্রী আশনা হাবিব ভাবনার এক পোস্টে উঠে এলো ‘দিন : দ্য ডে’র প্রশংসা।

প্রেক্ষাগৃহে মুক্তির পর অনন্ত জলিল ও বর্ষার সঙ্গে বসে ‘দিন : দ্য ডে’ সিনেমাটি দেখেছেন ভাবনা। সামাজিকমাধ্যম ফেসবুক পেজে অনন্ত-বর্ষার সঙ্গে তোলা দুটি ছবি শেয়ার করে এই তথ্য জানিয়েছেন তিনি।  

একটি ছবিতে দেখা যায়, বর্ষা ও ভাবনা একে অপরকে ধরে দাঁড়িয়ে আছেন। তাদের দু’জনের মুখেই হাসি স্পষ্ট। আরেকটি ছবিতে অনন্ত, বর্ষা ও ভাবনা হলের সিটে এক সারিতে বসে ‘দিন : দ্য ডে’ সিনেমাটি উপভোগ করছেন।  

এই ছবির ক্যাপশনে ভাবনা লেখেন, ‘‘ঈদের দ্বিতীয় দিন দেখে আসলাম ‘দিন : দ্য ডে’। আমাদের দেশের দর্শকের জন্যে দারুণ এক অভিজ্ঞতা। বিগ বাজেট, কৃষ্ণ সাগরে অ্যাকশন দৃশ্য, ইরান, তুর্কীর সব বিখ্যাত লোকেশনে শুটিং। আর নিজের দেশকে অন্যের দেশে বড় করা, এমন সিনেমা আমরা বলিউডে দেখি, তবে অন্যদেশের পুলিশের মুখে বাংলাদেশের পুলিশের সম্মান, সত্যি এবারই প্রথম। ’’

ভাবনা আরো লেখেন, ‘বর্ষাকে দেখতে এত সুন্দর লেগেছে সিনেমাতে। প্রতিটা গান দেখে মনে হচ্ছিল, এমন একটা গান আমি কবে করবো। অভিনন্দন অনন্ত ভাই এবং বর্ষা। ’ এর সঙ্গে লাভ ইমোজি দিয়েছেন ‘ভয়ংকর সুন্দর’র নায়িকা।  

‘দিন : দ্য ডে’র মাধ্যমে দীর্ঘ আট বছর পর হলে ফিরেছেন অনন্ত জলিল ও বর্ষা জুটি। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

বাংলাদেশ, তুরস্ক, আফগানিস্তান, ইরানসহ বেশ কয়েকটি স্থানে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। এতে অনন্ত-বর্ষা ছাড়াও আরো অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনয়শিল্পীরা।  

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।