ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ওটিটিতেও রেকর্ড গড়ল কমল হাসানের ‘বিক্রম’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
ওটিটিতেও রেকর্ড গড়ল কমল হাসানের ‘বিক্রম’  কমল হাসান

প্রেক্ষাগৃহের পর এবার ওটিটি প্ল্যাটফর্মেও ঝড় তুলেছে দক্ষিণ ভারতীয় সুপারস্টার কমল হাসানের ‘বিক্রম’! সিনেমাটি গড়েছে নতুন রেকর্ড।  

কমল হাসানের ক্যারিয়ারের বাণিজ্যিকভাবে সফল হওয়া সবচেয়ে বড় সিনেমা ‘বিক্রম’।

এটি এখন পর্যন্ত বক্স অফিস থেকে আয় করেছে ৪০০ কোটি রুপি। এরমধ্যে ভারত থেকেই পেয়েছে ৩০০ কোটি রুপি।

ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে গত সপ্তাহ থেকে দেখা যাচ্ছে ‘বিক্রম’। মাধ্যমটিতে সিনেমাটি প্রারম্ভিক সপ্তাহেই সর্বোচ্চ ভিউয়ারশিপের রেকর্ড গড়েছে। ডিজনি প্লাস হটস্টার তামিলের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

তামিলনাড়ু বক্স অফিসে ‘বাহুবলী: দ্য কনক্লুশান’র করা যে রেকর্ড গত পাঁচ বছর ধরে কেউ ভাঙতে পারেনি, তাও ভেঙে দিয়েছে ‘বিক্রম’। এই রাজ্য থেকে ‘বাহুবলী ২’ আয় করেছিল ১৫০ কোটি রুপি, যা অতিক্রম করে ‘বিক্রম’ মাত্র ১ মাসেই পৌঁছে গেছে ১৭০ কোটি রুপির ঘরে।
 
প্রায় চার বছর বিরতিতে থাকার পর বড় পর্দায় ফিরেই তাক লাগিয়ে দিলেন কমল হাসান। ‘বিক্রম’ তার কামব্যাক সিনেমা। মুক্তির তিনদিনেই সিনেমাটি ঘরে তুলে নেয় শত কোটি রুপি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হচ্ছে না।

‘বিক্রম’ পরিচালনা করেছেন লোকেশ কানাগারাজ। এতে কমল হাসানকে একজন ‘র’ এজেন্টের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এছাড়া আরো রয়েছেন বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিল। ক্যামিও চরিত্রে দেখা গেছে তামিল তারকা সুরিয়াকে।

বাংলাদেশ সময়: ২০১৩  ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।