ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪৩১, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

দর্শক চাহিদায় স্টার সিনেপ্লেক্সে বাড়ল ‘পরাণ’র শো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
দর্শক চাহিদায় স্টার সিনেপ্লেক্সে বাড়ল ‘পরাণ’র শো

ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রায়হান রাফী পরিচালিত আলোচিত সিনেমা ‘পরাণ’। বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহানের সিনেমাটি মুক্তির পর দর্শকদের দারুণ সাড়া পাচ্ছে।

মোট ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘পরাণ’। ঢাকার স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন সিনেমাটির ৪টি করে শো চলছিল। খবর পাওয়া যায় এর একের পর এক শো হাউজফুল হওয়ার। দিনে দিনে সিনেমাটির প্রতি দর্শকদের চাহিদা বাড়তে থাকায় শুক্রবার (১৫ জুলাই) থেকে স্টার সিনেপ্লেক্স ‘পরাণ’র শো সংখ্যা বাড়িয়ে ১১টি করেছে।

পরিচালক রায়হান রাফী বিষয়টি জানিয়ে ফেসবুকে লেখেন, ‘‘স্টার সিনেপ্লেক্সের সর্বোচ্চ শো এখন ‘পরাণ’র। ৪টি শো থেকে এখন ১১টি শো। দর্শক চাপে অন্য সব সিনেমার শো কমিয়ে ‘পরাণ’র শো সংখ্যা এখন ৩ গুণ! টিকিট না পেয়ে ফিরে যেতে হবে না কাউকে। এটাই আপনাদের ভালোবাসার জবাব। ’’

ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘পরাণ’। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফী।  

সিনেমাটির পুরো শুটিং হয়েছে ময়মনসিংহে। মিম, রাজ ও ইয়াশ ছাড়াও এতে আরো অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপু, মিলি বাশার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।