ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দীপ্তির নতুন গান ‘অন্তর পোড়া’ প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
দীপ্তির নতুন গান ‘অন্তর পোড়া’ প্রকাশ্যে সংগীতশিল্পী দীপ্তি সরকার

স্যাড রোমান্টিক ধাঁচের নতুন একটি গান নিয়ে হাজির হলেন এ প্রজন্মের সংগীতশিল্পী দীপ্তি সরকার। ‘অন্তর পোড়া’ শিরোনামের গানটি লিখেছেন ও সুর করেছেন আল মামুন শাওন, সঙ্গীতায়োজনে ছিলেন এ এস সোহান।

‘অন্তর পোড়া’ নিয়ে নির্মিত হয়েছে একটি গানচিত্র। এটি নির্দেশনা দিয়েছেন রোজেন রহমান। ভিডিওতে হাজির হয়েছেন শিল্পী নিজেই। সম্প্রতি গানচিত্রটি অবমুক্ত হয়েছে ‘দীপ্তি সরকার অফিসিয়াল’ ইউটিউব চ্যানেলে।

নিজের ষষ্ঠ মৌলিক গান প্রসঙ্গে দীপ্তি সরকার বলেন, ‘এই গানটির মাধ্যমে নতুন দীপ্তিকে আবিষ্কার করবেন শ্রোতারা। আমার কাছে গানের কথা অসাধারণ মনে হয়েছে। শাওন ভাই গানটি লিখেছেন বাস্তব একটি ঘটনার উপর ভিত্তি করে। গানটি গেয়ে ব্যক্তিগতভাবে আমি তৃপ্ত। এখন শ্রোতাদের মন্তব্য জানার অপেক্ষায় রইলাম। ’

আগামীতে নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত গান প্রকাশ করারও পরিকল্পনা আছে বলেও জানান এই গায়িকা।  

উল্লেখ্য, সঙ্গীতবিষয়ক রিয়্যালিটি শো ‘সিলন সুপার সিঙ্গার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি পান দীপ্তি। ২০১৯ সালে ওই প্রতিযোগিতায়ই ‘একটা ছবি আঁকতে পারো’ শিরোনামে নিজের প্রথম মৌলিক গান গান তিনি। এরপর প্রকাশ করেন ‘অভিমানী বন্ধু’, ‘মনো নাইয়া’, ‘বন্ধু বেইমান’ ও ‘ভালোবাসার গল্প’ শিরোনামের গানগুলো।  

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।