ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লন্ডনের রাস্তায় ‘ডানকি’ লুকে শাহরুখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
লন্ডনের রাস্তায় ‘ডানকি’ লুকে শাহরুখ! শাহরুখ খান

হঠাৎ লন্ডনের রাস্তায় ধরা দিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তবে তার স্বাভাবিক লুকে নয়, মুখে হালকা দাড়ি, ঝাঁকড়া চুলে খুব সাদামাটা একটি শার্ট আর কালো প্যান্ট গায়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি!

মূলত বর্তমানে লন্ডনে নিজের নতুন সিনেমা ‘ডানকি’র শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন ‘বাদশা’।

আর সিনেমাটির চরিত্রের প্রয়োজনে তাকে এমন লুক ধারণ করতে হয়েছে।  

রোববার (১৭ জুলাই) লন্ডনের ওয়াটার লু ব্রিজে চলছিল রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটির শুটিং। সেখানে শাহরুখকে দেখেই আশেপাশের মানুষজন ভিড় জমাতে থাকেন। এক শাহরুখভক্ত ছবি তুলে সামাজিক মাধ্যমে শেয়ার করতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

অভিবাসন নিয়ে এই সিনেমাটির গল্প গেঁথেছেন হিরানি। শাহরুখের পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে এই সিনেমায়। এর কাহিনি লিখেছেন অভিজাত জোশী, রাজকুমার হিরানি এবং কণিকা ধিলোন।  

‘ডানকি’তে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। সিনেমার সহ-প্রযোজকের ভূমিকায় রয়েছেন শাহরুখপত্নী গৌরী খান।

২০১৮ সালে শেষবার ‘জিরো’ দিয়ে পর্দায় হাজির হয়েছিলেন শাহরুখ খান। দীর্ঘ বিরতির পর একসঙ্গে তিনটি সিনেমা নিয়ে পর্দায় ফিরছেন শাহরুখ। এরই মধ্যে ‘পাঠান’ শুটিং সম্পন্ন করেছেন এবং ‘জওয়ান’র শুটিং কিছু অংশ বাকি রেখে ‘ডানকি’তে ডুবেছেন শাহরুখ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।