ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারো নাইট ক্লাবের পার্টিতে শাহরুখপুত্র!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
আবারো নাইট ক্লাবের পার্টিতে শাহরুখপুত্র!

মাদক মামলার ঘটনা এখন অতীত স্মৃতি, তাই আবারো পার্টি মুডে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সম্প্রতি এক নাইট ক্লাবে পার্টি করতে দেখা যায় তাকে।

সেই পার্টির একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, পার্টিতে বেশ হালকা মেজাজেই ছিলেন আরিয়ান। পানীয়তে চুমক দিতেও দেখা যায় তাকে।  

২০২১ সালের অক্টোবর মাসে মাদকচক্রে আরিয়ানের নাম জড়িয়েছিল। বিলাসবহুল ক্রুজ থেকে আরিয়ান এবং তার সঙ্গীদের আটক করা হয়েছিল। পরে গ্রেফতার করা হয় শাহরুখপুত্রকে।  

এ ঘটনায় প্রায় ২৬ দিন কারাগারে থাকতে হয়েছে আরিয়ানকে। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ। এই সময় সব শুটিং বাতিল করে ছেলেকে জামিনের জন্য মরিয়া হয়ে যান দিনি।  

অবশেষে বম্বে হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করে। চলতি বছরের মে মাসে আরিয়ানকে ক্লিনচিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এনসিবির পক্ষ থেকে জানানো হয়, শাহরুখপুত্রের নামে কোনো রকম প্রমাণ মেলেনি। এরপরই নিজের পাসপোর্ট ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হন আরিয়ান। সেই আবেদনও মঞ্জুর হয়েছে।   

শাহরুখ খান বর্তমানে লন্ডনে রয়েছেন। রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের পাশাপাশি রেড চিলিজের প্রযোজনায় ‘ডানকি’ সিনেমার শুটিং করছেন বলিউড বাদশা। মনে করা হচ্ছে, পাসপোর্ট ফেরত পাওয়ার পর বাবার সঙ্গেই লন্ডনে যান আরিয়ান। আর সেখানকার নাইট ক্লাবেই সময় কাটাতে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।