ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অক্ষয়ের কোলে চেপে কফি উইথ করণে সামান্থা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
অক্ষয়ের কোলে চেপে কফি উইথ করণে সামান্থা অক্ষয় কুমার ও সামান্থা রুথ প্রভু

বলিউডের আলোচিত নির্মাতা-প্রযোজক ও সঞ্চালক করণ জোহর। নিজের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’র অতিথিদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয় না।

অনুষ্ঠানের নতুন সিজনের একটি পর্বে অতিথি করলেন এই সময়ের আলোচিত দুই তারকা অক্ষয় কুমার ও সামান্থা রুথ প্রভুকে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, অনুষ্ঠানের প্রমোতে দেখা গেছে কফি উইথ করণে অক্ষয় ও সামান্থার অভিনব এন্ট্রি। অনেকটা সিনেমার স্টাইলে প্রবেশ করেন তারা দুজনে। নায়িকাকে কোলে তুলে নিয়ে আসেন নায়ক। অভিনেত্রী করণকে জানান, অক্ষয়ের কোলে সওয়ার হতে তার মন্দ লাগেনি! 

‘কফি উইথ করণ’র মঞ্চে নাচতেও দেখা যাবে দুই তারকাকে। বাকি সবকিছুর মতোই থাকবে র‍্যাপিড ফায়ার রাউন্ড। অক্ষয়ের কাছে জানতে চাওয়া হয়, স্ত্রী টুইঙ্কেল খান্নাকে নিয়ে ক্রিস রক মশকরা করলে কী করবেন অভিনেতা? রসিকতার সঙ্গে অক্ষয়ের উত্তর, ‘ওর শেষকৃত্যের খরচ দেব। ’

বোমা ফাটিয়েছেন সামান্থাও। করণকে এই অভিনেত্রী বলেছেন, ‘লোকেদের সংসারের অশান্তির জন্য তুমিই দায়ী। সিনেমায় দেখাও কেথ্রিজি (কাভি খুশি কাভি গাম) আর বাস্তব হলো কেজিএফ। অভিনেত্রীর এই মন্তব্য শুনে লজ্জা পান সঞ্চালক করণ।

জানা যায়, আগামী বৃহস্পতিবার ‘কফি উইথ করণ’-এর এই মজার পর্বটি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।  

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।