ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কেক কেটে কবরীর জন্মদিন উদযাপন করল শিল্পী সমিতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
কেক কেটে কবরীর জন্মদিন উদযাপন করল শিল্পী সমিতি

ঢাকা: ঢালিউডের কিংবদন্তি অভিনেত্রী ও চলচ্চিত্র নির্মাতা সারাহ বেগম কবরীর ৭২তম জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে দিনটি উদযাপন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।  

মঙ্গলবার (১৯ জুলাই) রাতে এফডিসিতে কবরীর জন্মদিন উপলক্ষে শিল্পী সমিতির স্টাডি রুমে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সে সময় সংগঠনটির সভাপতি ইলিয়াস কাঞ্চনের সঙ্গে উপস্থিত ছিলেন চিত্রনায়ক অমিত হাসান, সাইমন সাদিক, ইমন, অভিনেতা যাদু আজাদ, হাসান জাহাঙ্গীর, সনি রহমান, সীমান্ত, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু ও শামসুল আলম প্রমুখ।

স্মৃতিচারণ করে কবরীকে নিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘কবরী ম্যাডাম ছিলেন আমাদের সিনেমার প্রাচুর্য, অহংকার। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি, জেনেছি। অন্য একটি ধর্ম থেকে এসে তিনি মুসলিম হয়েছিলেন। আল্লাহ তাকে কবুল করুন। ’

শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক বলেন, ‘কবরী ম্যাডামের জন্মদিনে তাকে স্মরণ করার জন্যই আমাদের এ আয়োজন। ’

কেক কাটা শেষে উপস্থিত সবাই কবরীর জন্য দোয়া করেন।

‘মিষ্টি মেয়ে’খ্যাত অভিনেত্রী কবরী ১৯৫০ সালের ১৯ এপ্রিল চট্টগ্রাম জেলার বাঁশখালীতে জন্মগ্রহণ করেন তিনি। বেঁচে থাকলে এ বছর ৭২তম উদযাপন করতেন তিনি। ২০২১ সালের ১৭ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পৃথিবীর রঙ্গমঞ্চ ছেড়ে চিরবিদায় নেন তিনি। চলে যাওয়ার পর দ্বিতীয়বার এলো তার জন্মদিন।
 
বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।