ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দিন: দ্য ডে’র প্রচারে ঘুরতে ঘুরতে জ্বরে আক্রান্ত বর্ষা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
‘দিন: দ্য ডে’র প্রচারে ঘুরতে ঘুরতে জ্বরে আক্রান্ত বর্ষা আফিয়া নুসরাত বর্ষা

সাভার (ঢাকা): ঈদুল আজহায় মুক্তি পেয়েছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের সিনেমা ‘দিন: দ্য ডে’। মুক্তি পাওয়ার পর দেশের বিভিন্ন স্থানে সিনেমাটির প্রচারণায় ঘুরছেন অনন্ত জলিল ও তার স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা।

আর নানা জায়গায় যাওয়ার এই দখল সহ্য করতে না পরে অসুস্থ হয়ে গিয়েছেন বর্ষা। জ্বর চলে এসেছে এই নায়িকার!

মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে সাভারের সেনা অডিটোরিয়ামে ‘দিন: দ্য ডে’র প্রদর্শনীর আগে এ কথা জানান বর্ষা। সেসময় তার সঙ্গে ছিলেন স্বামী অনন্ত জলিলও।

বর্ষার বলেন, ‘গত কয়েক সপ্তাহ আমরা এই সিনেমাটার পেছনে এতো কষ্ট করছি, অনেক জায়গায় ঘুরাঘুরি করা হয়েছে। সে কারণে আমার শরীরে জ্বরই চলে এসেছে। যাইহোক এসে ভালো লেগেছে, আপনাদের দেখলাম। এটাই হলো আমাদের পাওয়া। ’

সারাদেশের শতাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন: দ্য ডে’। এই সিনেমাতে অনন্তর নায়িকা বর্ষা। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।  

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। যৌথ প্রযোজনার সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল-অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এসএফ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad