ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আমিশার নামে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
আমিশার নামে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি আমিশা প্যাটেল

আইনি ঝামেলায় পড়েছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। অগ্রিম টাকা নিয়েও অনুষ্ঠানে হাজির ছিলেন না তিনি।

ভারতের মুরদাবাদের এসিজেএম আদালত এই বলিউড নায়িকার নামে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি করেছেন। আদালতের নির্দেশ অনুযায়ী ২০ আগস্ট হাজিরা দিতে হবে আমিশাকে।

আমিশার বিরুদ্ধে জারি হওয়া এই মামলাটি বেশ পুরনো। একটি ইভেন্ট কোম্পানির পক্ষে আমিশা প্যাটেল এবং তার সহকারীর নামে এই মামলা দায়ের করা হয়।  

ইভেন্ট কোম্পানির সঙ্গে চুক্তি অনুসারে, ২০১৭ সালের নভেম্বরে উত্তরপ্রদেশের মোরাদাবাদের একটি বিয়ের অনুষ্ঠানে ডান্স পারফর্ম করার কথা ছিল আমিশার। যে জন্য প্রায় ১১ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী।  

ইভেন্ট কোম্পানির অভিযোগ, আমিশা প্রথমে দিল্লি পৌঁছান, এরপর  অনুষ্ঠানে যেতে অতিরিক্ত ২ লাখ টাকা দাবি করেন। তারা সেই টাকা দিতে রাজি না হলে, অভিনেত্রী কাউকে কিছু না জানিয়ে ফিরে যান। আর আগেই নেওয়া ১১ লাখ টাকা ফেরত দেননি ।  

জানা যাচ্ছে, আমিশা প্যাটেল ছাড়াও ইভেন্ট কোম্পানির পক্ষে সুরেশ কুমার, রাজকুমার গোস্বামী, আহমেদ শরিফের নামেও অভিযোগ দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধির ১২০ বি, ৪০৬, ৫০৪, ৪২০ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে অভিনেত্রীর নামে।  

এর আগে ১৯ জুলাই মোরাদাবাদ আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল আমিশার, তবে তিনি উপস্থিত ছিলেন না। ২০ আগস্ট ফের তাকে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।  

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার আইনি জটিলতায় জড়িয়েছেন আমিশা। চেক বাউন্স হওয়া নিয়ে একটি মামলায় ভোপাল আদালতও তার নামে জামিনযোগ্য ধারায় পরোয়ানা জারি করেছিল। এই মামলায় আমিশা ছাড়াও অভিযুক্ত ছিলেন তার ভাই।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।