ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বিচ্ছেদের ১০ বছর পর স্ত্রীর কাছে ফিরলেন ইমতিয়াজ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
বিচ্ছেদের ১০ বছর পর স্ত্রীর কাছে ফিরলেন ইমতিয়াজ! প্রীতি আলী-ইমতিয়াজ আলী

পর্দায় নির্মাতা ইমতিয়াজ আলীর সিনেমা মানেই প্রেম, মুগ্ধতা আর সেই প্রেমের ছোঁয়ায় পাল্টে যাওয়া জীবনের প্রতিচ্ছবি! ‘জাব উই মেট’, ‘লাভ আজ কাল’ থেকে শুরু করে ‘হাইওয়ে’ কিংবা ‘তামাশা’ সিনেমাগুলো যেন সেই গল্পই বলেছে।

কিন্তু এতকাল পর্দায় দেখানো সেসব কাহিনীই নির্মাতার নিজের জীবনে বাস্তব হয়ে ফিরে এসেছে! সম্প্রতি এক দশক আগে ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লেগেছে বলিউডের নির্মাতা ইমতিয়াজ আলীর।

১৯৯৫ সালে প্রীতি আলীকে বিয়ে করেন ইমতিয়াজ আলী। কিন্তু ২০১২ সালে দুজনের পথ আলাদা হয়ে যায়। কিন্তু ভালোবাসার টানে ২০২০ সালের মার্চে করোনা মহামারির দিনগুলোয় স্ত্রীর জন্য দুশ্চিন্তায় কেটেছিল ইমতিয়াজ আলীর। করোনার দিনগুলো পেরিয়ে কিছুদিন আগে বিদেশ থেকে ফিরিয়ে আনেন মেয়ে ইদাকেও।

এরপরেই পাল্টে যায় দৃশ্যপট। ইদাকে নিয়ে জানুয়ারিতে ইমতিয়াজ-প্রীতি ঘুরে আসেন মালদ্বীপ। গত জুন মাসেই কয়েকজন আত্মীয়কে সঙ্গে নিয়ে তিনজনে গিয়েছিলেন কেরালায়। আর সেখানেই এতদিনের জমাট বাঁধা মান-অভিমানের বরফ গলে যায়! প্রায় এক মাস আগে ইমতিয়াজ-প্রীতি সিদ্ধান্ত নেন, আবারো স্বামী-স্ত্রী হিসেবে সংসার শুরু করবেন তারা।  

পর্দায় প্রেমের সংজ্ঞা বদলে দেওয়া ইমতিয়াজ আলীর বাস্তব জীবনের এমন প্রত্যাবর্তনে খুশি তার ভক্তরা। সামাজিকমাধ্যমে মন্তব্যেও তার প্রতিফলন দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।