ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে: তনুশ্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
আমাকে মেরে ফেলার চেষ্টা করছে: তনুশ্রী তনুশ্রী দত্ত

বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সম্প্রতি সামাজিকমাধ্যমে এক পোস্টে তনুশ্রী লেখেন, তাকে হুমকি দেওয়া হচ্ছে, টার্গেট করা হচ্ছে! এমনকী, প্রাণনাশের চেষ্টাও করা হয়েছে।

তবে এতে তিনি কিছুতেই ভয় পাবেন না।

তনুশ্রী তার পোস্টে লেখেন, ‘আমাকে হেনস্তা করা হচ্ছে। আমি বুঝতে পারছি আমাকে টার্গেট করা হচ্ছে। কখনো আমাকে বলিউডে কাজ পেতে দেওয়া হচ্ছে না, কখনো আবার আমার কাজের লোককে দিয়ে আমার খাবারে বিষ মেশানোর চেষ্টা করা হচ্ছে। আমার গাড়ি ভাঙা হয়েছে দুইবার। এভাবে দিনের পর দিন চলছে। ফ্ল্যাটের সামনে আজব আজব ঘটনা ঘটছে। ’

এই অভিনেত্রী আরো লেখেন, ‘বলিউডে এখনও মাফিয়া রাজ চলছে। তারাই এটা আমার সঙ্গে করছে আমি নিশ্চিত। তবে আমি একটুও ভয় পাচ্ছি না। ওরা যদি মনে করে, যে আমি ভয়ে আত্মহত্যা করব, তাহলে ভুল ভাবছে। আমি এতোটাও ভিতু নই। আমি মিটু কালপ্রিট এবং যে স্বেচ্ছাসেবী সংস্থার কথা ফাঁস করেছি তারাই আমাকে মেরে ফেলার চেষ্টা করছে। তোমাদের লজ্জা হয় না!’

এক সময় বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন তনুশ্রী। ২০০৫ সালে মুক্তি পায় এই অভিনেত্রীর প্রথম সিনেমা ‘আশিক বনায়া আপনে’। তারপর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১০ সালের ‘অ্যাপার্টমেন্ট’র পর আর তনুশ্রীর কোনো সিনেমা মুক্তি পায়নি।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad