ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের পরিকল্পনা করছেন ঋত্বিক-সাবা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
বিয়ের পরিকল্পনা করছেন ঋত্বিক-সাবা! সাবা আজাদের সঙ্গে ঋত্বিক রোশন

প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী ও গায়িকা সাবা আজাদের সঙ্গে প্রেম করছেন ঋত্বিক রোশন। প্রথমদিকে বিষয়টি গোপন থাকলেও বর্তমানে অনেকটাই প্রকাশ্যে প্রেম করছেন তারা।

এবার তাদের বিয়ের গুঞ্জন মাথাচাড়া দিয়েছে।

লন্ডনে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন ঋত্বিক ও সাবা। এর আগে ভালোবাসার শহর প্যারিসে ছুটির মেজাজে দেখা গিয়েছিল তাদের। লন্ডন থেকে একে একে ছবির শেয়ার করছেন তারা। কখনো বার্গারে মজে থাকতে দেখা গিয়েছে তাদের, আবার কখনো জ্যাজ ক্লাবে দুর্দান্ত সময় কাটাতে দেখা গিয়েছে এই প্রেমিক জুটিকে।  

ইতোমধ্যেই ভারতীয় সংবাদমাধ্যমের একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঋত্বিক এবং তার ১৭ বছরের ছোট সাবা। যদিও এক সংবাদমাধ্যম বলছে, বিয়ের জন্য তাড়াহুড়ো করবেন না এই দম্পতি। আপাতত নিজেদের সম্পর্ককে আরো মজবুত করতে চান।

একাধিবার তাদের সম্পর্কের গুঞ্জন শিরোনামে আসার পর, করণ জোহরের ৫০তম জন্মদিন পার্টিতে হাত ধরাধরি করে প্রবেশ করেছেন দু'জনে। এর মাধ্যমে সব গুঞ্জন দূরে সরিয়ে, মুখে কিছু না বলেও, সম্পর্ককে সকলের সামনে স্বীকার করেছেন দু'জনেই।

২০১৪ সালে ঋত্বিক ও সুজানের বিচ্ছেদ হয়। বিচ্ছেদে হলেও তারা এখনও ভালো বন্ধু। সন্তানদের জন্য ২০২১ সালের লকডাউনের অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছিলেন তারা। তখন ভক্তরা আশা করেছিলেন আবারো হয়তো এক হবে সাবেক এই জুটি। কিন্তু দু’জনেই নতুন প্রেম স্বীকার করে নিয়েছেন। সুজান প্রেম করছেন আরসালান গোনির সঙ্গে।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।