ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গরমে স্কার্ট পরে রেড কার্পেটে ব্র্যাড পিট! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
গরমে স্কার্ট পরে রেড কার্পেটে ব্র্যাড পিট!  ব্র্যাড পিট

হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট অভিনয়ের বাইরে ফ্যাশন জগতেও নতুন আলোড়ন তুলেছেন। মুক্তির অপেক্ষায় থাকা নিজের নতুন সিনেমা ‘বুলেট ট্রেন’র প্রিমিয়ারে স্কার্ট পরে লাল গালিচায় হাজির হয়ে তাক লাগিয়েছেন এই অভিনেতা!

মঙ্গলবার বার্লিনে ‘বুলেট ট্রেন’ সিনেমার প্রিমিয়ার উপলক্ষে কলাকুশলীদের নিয়ে উপস্থিত হয়েছিলেন ব্র্যাড পিট।

সেখানেই হাঁটু পর্যন্ত লম্বা, ঢিলেঢালা লিনেনের স্কার্ট পরনে দেখা যায় তাকে। সঙ্গে ছিল স্যামন বাটন-আপ শার্ট এবং স্কার্টের রঙের সাথে মিলিয়ে বাদামিরঙা জ্যাকেট।

শুধু তাই নয়, স্কার্ট-জ্যাকেটের সঙ্গে সাজ পরিপূর্ণ করতে অভিনেতা পরেছিলেন কালো কার্গো বুট, টর্টয়েজ শেল সানগ্লাস এবং হাতের আঙুলে কয়েকটি আংটি। ব্র্যাড পিটকে এমন সাজে দেখে অবাক হয়েছেন তার ভক্ত-অনুরাগী।  

স্কার্ট পরিহিত ছবির কারণে টুইটারের ট্রেন্ডে চলে এসেছে ব্র্যাড পিটের নাম। নেটিজেনরা বলছেন, এই পোশাক চমৎকার মানিয়েছে ৫৮ বছর বয়সী পিটকে।

চলতি সপ্তাহেই ইউরোপ ও আমেরিকার কিছু অঞ্চলে তীব্র তাপমাত্রা দেখা গেছে। আর এই গরমের সঙ্গে পোশাকের সমন্বয় করেছেন ব্র্যাড পিট। স্কার্ট পরেছেন কেন? জানতে চাইলে অভিনেতা হেসে জবাব দেন, ‘বাতাস লাগার জন্য!’

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad