ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মৃগীরোগে আক্রান্ত ‘ইয়া আলী’ খ্যাত গায়ক, হাসপাতালে ভর্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
মৃগীরোগে আক্রান্ত ‘ইয়া আলী’ খ্যাত গায়ক, হাসপাতালে ভর্তি জুবিন গার্গ

মাথায় গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক জুবিন গার্গ। ভারতের আসামের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘ইয়া আলী’ খ্যাত এই গায়ক মৃগীরোগে আক্রান্ত। এই রোগের প্রকোপে ডিব্রুগড়ের এক রিসোর্টে পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছেন জুবিন। তিনি শৌচাগারে পা পিছলে পড়ে অজ্ঞান হয়ে যান। তার ফলেই মাথায় চোট লাগে তার। বর্তমানে তিনি ভালো আছেন এবং তার এমআরআই স্ক্যান রিপোর্টেও খারাপ কিছু মেলেনি বলে জানিয়েছেন চিকিৎসক।

জুবিনের অসুস্থতার খবরে সামাজিক মাধ্যমে ভক্তরা তার আরোগ্য কামনা করেছেন। গায়ককে দেখতে হাসপাতালে গিয়েছেন আসামের মুখ্যমন্ত্রী হৈমন্ত বিশ্ব শর্মা।

১৯৯২ সালে ‘অনামিকা’ গান দিয়ে সংগীতজগতে অভিষেক জুবিন গার্গের। এরপর ‘চাঁদনি রাত’, ‘চান্দা’, ‘স্পর্শ’, ‘নূপুর’র মতো অ্যালবাম তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। ‘গ্যাংস্টার’ সিনেমার ‘ইয়া আলী’ গান তাকে ভারতজুড়ে জনপ্রিয় করে তোলে। তবে আপাতত, বলিউড সিনেমার গান থেকে দূরেই রয়েছেন জুবিন। মন দিয়েছেন আসামিয়া ও বাংলা গানে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।