ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যান্সার নিয়েই ‘শমশেরা’র শুটিং করেছিলেন সঞ্জয় দত্ত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
ক্যান্সার নিয়েই ‘শমশেরা’র শুটিং করেছিলেন সঞ্জয় দত্ত!

দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। রোগটিতে যখন অন্যরা মানসিকভাবে ভেঙে পড়েন, সেখানে এই অভিনেতা আত্মবিশ্বাসের সঙ্গে স্বাচ্ছন্দ্যে চালিয়ে গিয়েছিলেন সিনেমার শুটিং!
 
সঞ্জয় দত্ত অভিনীত ‘শমশেরা’ সিনেমাটি মুক্তি পাবে শুক্রবার (২২ জুলাই)।

শেষ মুহূর্তে সিনেমাটির প্রচারণার সময় পরিচালক করণ মালহোত্রা এই তথ্যটি জানান।

তিনি জানান, সঞ্জয় যে ক্যান্সার আক্রান্ত ছিলেন, সে কথা তখন নাকি সেটের কেউ জানতেন না, এমনকী তিনিও না! অসুখের কথা জানাজানি হওয়ার পর ‘শমশেরা’ টিম খুব অবাক হয়েছিল।

করণ মালহোত্রা বলেন, ‘শুটিংয়ের সময় সঞ্জয় স্যার ক্যান্সার নিয়ে কিছুই আমাদের জানতে দেননি। বিষয়টি যখন আমরা জানতে পারি, সকলেই খুব অবাক হয়েছিলাম। এমনভাবে সেটে সকলের সঙ্গে মেলামেশা করতেন তিনি, দেখে মনেই হতো না ক্যান্সারে আক্রান্ত হতে পারেন। এই পেশাদার ব্যবহারের জন্যই আজ সঞ্জয় দত্ত এই জায়গায় রয়েছেন। ’

একইসঙ্গে সঞ্জয় দত্তকে ‘সুপারম্যান’ বলেও আখ্যা দিয়েছেন এই নির্মাতা।  

‘শমশেরা’ সিনেমায় সঞ্জয় দত্ত ছাড়াও আরো অভিনয় করেছেন রণবীর কাপুর ও বাণী কাপুর। সিনেমাটিতে রণবীর-বাণীর রসায়ন দেখতে পাবেন দর্শক।

উল্লেখ্য, ২০২০ সালে ‘মুন্নাভাই’খ্যাত এই অভিনেতার ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। পরে একই বছর ২১ অক্টোবর তিনি নিজেই ক্যান্সার থেকে মুক্ত হওয়ার ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।