ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কী নিয়ে ব্যস্ত আছেন ‘মনপুরা’র সেই মিলি?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
কী নিয়ে ব্যস্ত আছেন ‘মনপুরা’র সেই  মিলি? ফারহানা মিলি

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ সিনেমায় পরী চরিত্রে অনবদ্য অভিনয় করেছিলেন ফারহানা মিলি। যা এখনো দর্শকের মনে গেঁথে আছে।

তবে এরপর আর সিনেমায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। বর্তমানে কী নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি?

জানা যায়, করোনার কারণে দীর্ঘদিন দুই মাধ্যম থেকেই দূরে ছিলেন মিলি। তবে বর্তমানে ভিজ্যুয়াল মিডিয়ার পাশাপাশি মঞ্চনাটকেও নিয়মিত অভিনয় করেন ফারহানা মিলি।

কিছুদিন আগে লোকনাট্যদলের হয়ে আমেরিকায় ‘তপস্বী ও তরঙ্গিণী’ নামে একটি নাটকের প্রদর্শনীতে অংশ নিয়েছেন। গেল ২১ ও ২৮ জুন আমেরিকাতে বুদ্ধদেব বসু রচিত ও লিয়াকত আলী লাকীর নির্দেশনায় নাটকটি মঞ্চায়িত হয়। সেখানে শো শেষে দেশে ফিরে আবারো মঞ্চনাটক নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

শুক্রবার (২২ জুলাই) শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল হলে ‘তপস্বী ও তরঙ্গিণী’ মঞ্চায়িত হবে।  

এ বিষয়ে মিলি বলেন, ‘প্রথমবার লোকনাট্যদলের হয়ে তপস্বী ও তরঙ্গিণী নিয়ে আমেরিকায় শো করেছি এবং পুরস্কৃতও হয়েছি। এটি দলের জন্য অনেক আনন্দের ও গর্বের। দলের হয়ে কাজ করলে নিজের মধ্যে ভীষণ তৃপ্তি কাজ করে। দেশে ফিরে আবারো এ নাটকের মঞ্চায়নের জন্য টানা কয়েকদিন সময় দিতে হয়েছে। ’ 

তিনি বলেন, ‘আমার কাছে মনে হয় মঞ্চটাই আমার অভিনয়ের মূল জায়গা। মঞ্চে দাঁড়ালেই বুকের ভেতর কেমন যেন প্রশান্তি অনুভব করি। সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি আজকের তপস্বী ও করঙ্গিণী দেখার জন্য। ’ 

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।