ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কেউ সংসার ভাঙার জন্য বিয়ে করে না: পূর্ণিমা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
কেউ সংসার ভাঙার জন্য বিয়ে করে না: পূর্ণিমা দিলারা হানিফ পূর্ণিমা

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে হঠাৎ করে নতুন বিয়ের খবর জানান। গত ২৭ মে তার বিয়ে হয়।

পাত্র আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

জানা যায়, পূর্ণিমার এটা তৃতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি।  

এর আগে ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। খবরটি তখন গোপন রেখেছিলেন তিনি। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের।

তবে ‘মেঘের পরে মেঘ’র অভিনেত্রীর মতে- কেউ সংসার ভাঙার জন্য বিয়ে করে না। পরিবেশ-পরিস্থিতি এবং বোঝাপড়ার অভাবের কারণেই সম্পর্ক শেষ হয়।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে পূর্ণিমা বলেন, ‘দেখুন, কেউ সংসার ভাঙার জন্য বিয়ে করে না। পরিবেশ-পরিস্থিতি এবং বোঝাপড়ার অভাবের কারণেই কিন্তু সম্পর্ক শেষ করতে বাধ্য হয়। আমি মনে করি এক্ষেত্রে দুজনই সহনশীল হলে এই বিচ্ছেদের প্রশ্নই আর ওঠে না। ’ 

আগের সংসার টিকিয়ে রাখতে বারবার চেষ্টা করেছেন ‘মনের মাঝে তুমি’ সিনেমার এই নায়িকা। তিনি বলেন, ‘আমি বারবার চেষ্টা করেছি আমার আগের সংসার টিকিয়ে রাখতে, কিন্তু অপর পক্ষের অসহযোগিতা আমাকে প্রতিকূল পথে ঠেলে দিয়েছে। যেহেতু আমি বিচ্ছেদ কখনো চাইনি, তাই এ বিষয়টি সবসময় এড়িয়ে চলেছি। ’

নতুন সংসারে নতুনভাবেই এগিয়ে যেতে চান পূর্ণিমা। স্বামী রবিনের বিষয়ে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’র নায়িকা বলেন, ‘রবিন খুব সেক্রিফাইসিং মনের মানুষ। সে আমার চলচ্চিত্র, ব্যক্তি এবং আগের বিয়ের জীবন সম্পর্কে সব জেনেশুনেই আমার সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেছে। তাই ওর সহযোগিতায় সংসার এবং আমার কর্মজীবন আগের মতোই সুন্দরভাবে চালিয়ে যাওয়াটাই আমার আগামী পরিকল্পনা। ’

জানা যায়, পূর্ণিমার স্বামী রবিন লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। কাজের সূত্র ধরেই রবিনের তার সঙ্গে পরিচয়। পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরস্পরের মন দেওয়া-নেওয়া।

আরও পড়ুন : দ্বিতীয় নয়, এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে!

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।