ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

দ্বিতীয় নয়, এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
দ্বিতীয় নয়, এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে!

হঠাৎ করেই বৃহস্পতিবার (২১ জুলাই রাতে) আবারো বিয়ের খবর দেন দিলারা হানিফ পূর্ণিমা। আশফাকুর রহমান রবিনের সঙ্গে গত ২৭ মে বিয়ের পিঁড়িতে বসেছেন এই চিত্রনায়িকা।

খবরটি প্রকাশের পর থেকেই বলা হচ্ছে, এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। কিন্তু জানা যাচ্ছে, এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে।  

জানা যায়, ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। সেই সময়ের একটি জাতীয় দৈনিকে এই বিচ্ছদের খবর স্বীকারও করেন পূর্ণিমা।  

ওই সময় পূর্ণিমার ভাষ্য ছিল, ‘হ্যাঁ, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। আমার জীবনের চরম ভুল সিদ্ধান্তের মাশুল দিলাম। ’

প্রথম সংসারের বিচ্ছেদের বছরই অর্থাৎ ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা। তবে পূর্ণিমার এই সংসারও ভেঙে গেছে।  

প্রাক্তন স্বামী ফাহাদ ও মেয়ের সঙ্গে পূর্ণিমা

এদিকে রবিনের সঙ্গে বিয়ের প্রসঙ্গে পূর্ণিমা জানিয়েছেন, ‘তিন বছরের বন্ধুত্ব আমাদের। দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ’

জানা গেছে, পূর্ণিমার বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। বিয়ের পর তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।