ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আইসিসিবিতে দর্শক মাতালেন ওটিলিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
আইসিসিবিতে দর্শক মাতালেন ওটিলিয়া ছবি: রাজিন চৌধুরী

ঢাকার দর্শকদের গান গেয়ে মাতালেন বিশ্বজুড়ে সাড়াজাগানো রোমানিয়ান পপ শিল্পী ওটিলিয়া ব্রুমা। এটিই তার প্রথম বাংলাদেশ সফর।

 

শনিবার (২৩ জুলাই) রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-এর ১ নম্বর হলে বসেছিল 'ওটিলিয়া লাইভ ইন ঢাকা নোকিয়া জি২১' শিরোনামের কনসার্ট। সেখানে নিজের জনপ্রিয় সব গান গেয়ে প্রায় ঘণ্টা খানেক সময় উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন  ‘বিলিয়নেরা’খ্যাত সংগীতশিল্পী।

ওটিলিয়ার গানের অনুষ্ঠান চলাকালীন সময়ের মধ্যবর্তী সময়ে ‘নোকিয়া জি-২১’ মডেলের মোবাইল ফোন উদ্বোধন করা হয়। এরপর পুনরায় দর্শকদের সামনে গাইতে শুরু করেন তিনি। পাশাপাশি গানের তালে ওয়েস্টার্ন ধাঁচের নাচে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন তিনি।  

গান গাওয়ার ফাঁকে ওটিলিয়া বলেন,  ‘আপনাদের বলতে চাই, আমি প্রথমবারের মতো ঢাকায় এসে অত্যন্ত আনন্দিত। আশা করি সামনে আরও আসা হবে। আপনাদের ভালোবাসা দেখে, আমার গানের প্রতি মোহ দেখে এক কথায় আমি মুগ্ধ। ’

এর আগে শুক্রবার (২২ জুলাই) দুপুর ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান । ওটিলিয়া তার ফেসবুক পেইজে ঢাকায় আসার বিষয়টি জানান। সেখানে ভক্ত-শ্রোতাদের উদ্দেশে তিনি লেখেন, ‘১৩ ঘণ্টা পর ঢাকায় পৌঁছেছি। কনসার্টে আপনার সঙ্গে দেখা করার জন্য তর সইছে না। ’

৩০ বছর বয়সী ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ছোটবেলা থেকেই তিনি গানের সঙ্গে জড়িত। তবে ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান। তার এই গানটি ইউটিউবে ৫৫ কোটির বেশি ভিউ হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০১ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।