ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে কী করছেন সাকিব?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এফডিসিতে কী করছেন সাকিব? সাকিব আল হাসান

ভিন্ন লুকে ধরা দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। খেলার মাঠের এই সুপারস্টারের দেখা মিলল চলচ্চিত্রের আঁতুড়ঘর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)।

রোববার (২৪ জুলাই) সামাজিকমাধ্যমে ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন সাকিব নিজেই। ছবিতে দেখা যাচ্ছে, সাকিবের মাথার চুল কোকড়ানো, রেখেছেন গোঁফ আর গলায় ঝুলছে লকেট!

কিন্তু এই কোন সাকিব? কেনই বা এমন বেশ ধরলেন তিনি?

জানা যায়, আসলে একটি বিজ্ঞাপনের শুটিং করতেই এফডিসিতে গিয়েছেন সাকিব। আর এটি তৈরি হচ্ছে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীনফোনের জন্য। জিপি অ্যাপের বিজ্ঞাপনের জন্য তিনি সেজেছেন এমন বেশে। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আদনান আল রাজীব।

এদিকে, মোবাইল নেটওয়ার্ক অপারেটর বাংলালিংক ও বেসরকারি যমুনা ব্যাংককের কাছে ৫ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সাকিব আল হাসান। তার দাবি চুক্তি ভঙ্গ করে বেআইনিভাবে ব্র্যান্ড ইমেজ ব্যবহার করেছে প্রতিষ্ঠান দুটি। সাকিবের পক্ষে রোববার (২৪ জুলাই) ব্যারিস্টার আশরাফুল হাদী এ নোটিশ পাঠান।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।