ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

পাঞ্জাবি গায়ক বলবিন্দর সাফরির জীবনাবসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
পাঞ্জাবি গায়ক বলবিন্দর সাফরির জীবনাবসান বলবিন্দর সাফরি

ভারতের পাঞ্জাবের প্রখ্যাত গায়ক বলবিন্দর সাফরির মৃত্যু হয়েছে। ৬৩ বছর বয়সে মঙ্গলবার (২৬ জুলাই) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

প্রায় তিন মাস ধরে হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন এই সঙ্গীত তারকা। তিনবার বাইপাস হয়েছিল তার। এমনকি অস্ত্রোপচারের পরেও কিছু জটিলতা ছিল, তাই তাকে আরও একটি অস্ত্রোপচারের জন্য পাঠানো হয়েছিল। কোমায় ছিলেন এবং সিটি স্ক্যানেও মস্তিষ্কে জটিলতা ধরা পড়েছিল। কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরলে তিনি মারা যান।

সাফারি পাঞ্জাবের একজন কিংবদন্তি গায়ক। তার গাওয়া ‘চান মেরে মাখনা’, ‘পাও ভাঙড়া’, ‘পার লিংগদে’-এর মতো কিছু অসামান্য গান তিনি রেখে গিয়েছেন। গায়কের মৃত্যুতে রাজ্যটির সঙ্গীত মহলে শোকের ছায়া নেমে এসেছে।

পঞ্জাবি এই গায়কের মৃত্যুর খবর নিশ্চিত করে শোক প্রকাশ করেছেন আরেক গায়ক গুরু রানধাওয়া। ইনস্টাগ্রামে বলবিন্দর সাফরির একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, আমরা আপনার গানকে সম্মান করি। সঙ্গীত জগতে আপনার অবদান অবিস্মরণীয়। আলবিদা বলবিন্দর স্যার।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।