ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ফারিয়াকে দেখে ‘আগুন আগুন’ বলে চিৎকার!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
ফারিয়াকে দেখে ‘আগুন আগুন’ বলে চিৎকার! ফারিয়া শাহরিন

আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে নতুন পরিচয় পেয়েছেন ফারিয়া শাহরিন। নাটকটির প্রচার শেষ হলে মানুষের কাছে তিনি নোয়াখালীর অন্তরা নামেই দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন।

জনপ্রিয় এই অভিনেত্রীকে আরো উপমায় সম্বোধন করে থাকেন তার ভক্তরা। আকর্ষণীয় রূপের জন্য ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা ‘আগুন’ বলে সম্ভোধন করেন তাকে।

শুক্রবার (২৯ জুলাই) ফারিয়া শাহরিন ফ্যান্টাসি কিংডমে যান। সেখানে ব্যতিক্রমী এক ঘটনা ঘটে তার সঙ্গে। সেখানে বিশেষ অতিথি হিসেবে হাজির হওয়ার পর উপস্থিত দর্শনার্থীরা উচ্ছ্বসিত হয়ে ‘আগুন আগুন’ বলে চিৎকার করে ডাকতে থাকেন প্রিয় তারকাকে।

এই অভিনেত্রী বর্তমানে জনপ্রিয়তায় থাকা ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলে। এদিন ফ্যান্টাসি কিংডমে ভক্তদের সঙ্গে ওই ভাষায় কথা বলেন। এতে উপস্থিতদের মাঝে উল্লাস আরো বেড়ে যায়।

ফারিয়া শাহরিন ভক্তদের সঙ্গে এই আনন্দ-অনুভূতির মুহূর্ত ভিডিও করে শেয়ার করেছেন ফেসবুকে। আর ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাদের ভালোবাসায় আমি কৃতজ্ঞ’।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। একটি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র দিয়ে প্রথম আলোচনায় আসেন তিনি। এরপর থেকেই শোবিজের নিয়মিত মুখ ফারিয়া শাহরিন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa