ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

গ্র্যান্ড সিলেটে মুভি থিয়েটারের যাত্রা : হাওয়ায় হাওয়া সব টিকিট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
গ্র্যান্ড সিলেটে মুভি থিয়েটারের যাত্রা : হাওয়ায় হাওয়া সব টিকিট

সিলেট : এক সময় হলে গিয়ে সিনেমা দেখতে ভিড় করতেন সকল শ্রেণির মানুষ। পরিবার পরিজন নিয়ে ঢু মারতেন প্রেক্ষাগৃহে।

অসংখ্য সিনেমা হল থাকলেও ছিল টিকিট সংকট। হয় লাইন, নয় সুপারিশে মিলত ছবি দেখার সুযোগ। সময়ের বিবর্তনে সেই চিত্র এখন পাল্টে গেছে। ভাল সিনেমা তৈরি না হওয়া এবং প্রেক্ষাগৃহের পরিবেশ নাজুক হওয়ায় মুখ ফিরিয়ে নেন দর্শকরা। ফলে সিলেটেও একে একে বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহগুলো।

আর প্রযুক্তির কল্যাণে হাতে হাতে উন্নত ফোন চলে আসায় সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি তরুণ সমাজকে সিনেমা হল বিমুখ করেছে। এ অবস্থায় সিলেটে যাত্রা শুরু করলো ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’ বা গ্র্যান্ড সিলেটে মুভি থিয়েটার।

সিলেটের বিমানবন্দর সড়কে পাঁচ তারকা মানের ‘গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে নির্মাণকৃত সিনেপ্লেক্সটি শুক্রবার (২৯ জুলাই) বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করে। উদ্বোধনী দিন থেকে আগামী বৃহস্পতিবার (৪ আগস্ট) পর্যন্ত গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটারে চলবে সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হাওয়া’। এর মধ্যেই সিনেমার সব টিকিট বুকিং শেষ এ হলে।

গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টের সহকারী পরিচালক (মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন) আরিফা আফরোজ বাংলানিউজকে বলেন, আমরা সিলেটবাসীর প্রত্যাশা পূরণ করতে পেরেছি। ভালো সিনেমা প্রদর্শনের অঙ্গীকার নিয়ে গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটার যাত্রা শুরু করেছে। উদ্বোধনী দিনে বিকাল ৩টা ও সন্ধ্যা সাড়ে ৬ টায় দুটি শো চালানো হয়। আগামী ২ আগস্ট পর্যন্ত হাওয়া সিনেমার সব টিকিট শেষ, বুকিংও হয়ে গেছে। পরের দুদিনের জন্য দর্শকরা টিকিট নিতে পারবেন।

সংশ্লিষ্টরা বলেন, গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটারে একসঙ্গে ১৭০ জন বসে সিনেমা দেখতে পারবেন। বর্তমানে টিকিটের মূল্য ৪০০ ও ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। প্রতিদিন বিকেলে ও সন্ধ্যায় দুবার শো প্রদর্শনী হবে।

এই সিনেপ্লেক্সটি চালুর বিষয়ে সন্তোষ প্রকাশ করেছেন সিলেটের চলচ্চিত্র প্রেমীরা। তারা বলছেন, সুন্দর পরিবেশে হলে বসে অন্তত ভালো ছবি দেখার সুযোগ পাবে মানুষজন।

বাংলাদেশ সময় : ২২৪৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এনইউ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa