ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

হুমকি পেয়ে বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
হুমকি পেয়ে বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান সালমান খান

পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডের পর হত্যার হুমকি পেয়েছিলেন বলিউডের সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খান। মৃত্যুর হুমকি পাওয়ার পর থেকেই বেশ চিন্তায় রয়েছেন সালমান।

কয়েকদিন আগেই নিজের নিরাপত্তার জন্য পুলিশ কমিশনারের কাছে বন্দুক রাখার অনুমতি চেয়ে আবেদন করেন বলিউডের ভাইজান। এবার নিরাপত্তার কথা ভেবেই বুলেটপ্রুফ গাড়ি কিনলেন এই অভিনেতা।

জানা যায়, বুলেটপ্রুফ টয়োটা ল্যান্ড ক্রুজার কিনেছেন সালমান। এই গাড়িতে সম্প্রতি অভিনেতাকে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যেতে দেখা গেছে।

মৃত্যুর হুমকি পাওয়ার পর থেকে নিজের গতিবিধি সীমিত করেছেন সালমান। গেল দুই মাসে কোনো অনুষ্ঠানে দেখা যায়নি তাকে। এমনকি নিজের প্রযোজিত সিনেমার ট্রেলার প্রকাশেও যাননি সালমান। ঈদের দিনেও অন্যান্য বছরের মতো ভক্তদের দেখা দেননি অভিনেতা।  

গেল ২৯ মে পাঞ্জাবের মানসার কাছে ২৮ বছরের গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়। এর কয়েকদিন পর জুন মাসে সালমান এবং তার বাবা সেলিম খান প্রাণনাশের হুমকি পান। এই ঘটনার নেপথ্যে গায়ক সিধু মুসে ওয়ালার খুনের মামলার অন্যতম চক্রী লরেন্স বিষ্ণোই।

হুমকির পরই বাড়িয়ে দেওয়া হয় সালমানের নিরাপত্তা। শুধু সালমান নয়, তার আইনজীবী হস্তি মল সারস্বতকেওৎ প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa