ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

অসুস্থ শরীরেই ‘সাদা কালা’র হাশিম মাহমুদ দেখবেন ‘হাওয়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
অসুস্থ শরীরেই ‘সাদা কালা’র হাশিম মাহমুদ দেখবেন ‘হাওয়া’ হাশিম মাহমুদ

একটি গানের মাধ্যমে পুরো দেশে ছড়িয়ে গিয়েছে আলোচিত সিনেমা ‘হাওয়া’। ‘সাদা সাদা কালা কালা’ শিরোনামের সেই গানটির সুরকার-গীতিকার হাশিম মাহমুদ।

 

যার গানের কারণে ‘হাওয়া’ এতো আলোচিত, সেই মানুষটি অসুস্থতার কারণে মুক্তির প্রথম সপ্তাহে দেখতে পারেননি সিনেমাটি। অবশেষে অসুস্থ শরীর নিয়েই প্রেক্ষাগৃহে বসে সিনেমাটি দেখবেন হাশিম মাহমুদ।  

শুক্রবার (৫ আগস্ট) নিজ বাড়ি নারায়ণগঞ্জ থেকে ঢাকায় আসবেন হাশিম। এদিন স্টার সিনেপ্লেক্সের মহাখালীর শাখায় রাতের একটি শোতে সিনেমাটির কলাকুশলীদের সঙ্গে বসে দেখবেন ‘হাওয়া’।

বিষয়টি নিশ্চিত করেছে ‘হাওয়া’ সিনেমাটির প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

এ নিয়ে ‘সাদা সাদা কালা কালা’ গানের গায়ক ও অভিনেতা আরফান মৃধা শিবলু বলেন, ‘‘হাশিম ভাই শারীরিকভাবে অসুস্থ। নারায়ণগঞ্জ বাড়ি হওয়ায় এখন ঢাকায় খুব একটা আসেন না তিনি। তবে আমরা সবাই অনুরোধ করেছি ‘হাওয়া’ দেখার জন্য। সব ঠিক থাকলে শুক্রবার তিনি আমাদের সঙ্গে সিনেমাটি দেখবেন। ’’

আরও পড়ুন: ‘সাদা সাদা কালা কালা’ গানের স্রষ্টার চিকিৎসায় এগিয়ে আসার আহ্বান

অন্যদিকে হাশিম মাহমুদের পরিবার জানায়, মানসিক সমস্যাতেও ভুগছেন এই শিল্পী। এরমধ্যেই চলে তার সংগীতসাধনা। পাশাপাশি তার লেখা গান সংগ্রহ করছে পরিবারের সদস্যরা।

মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’র গল্পে গড়ে উঠেছে মাঝ সমুদ্রে আটকে পড়া গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে রহস্যময় বেদেনী তরুণীর আগমনকে ঘিরে! রহস্যময়ী চরিত্রটিতে অভিনয় করেছেন নাজিফা তুষি। আরো দুইটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী ও শরিফুল রাজ। এছাড়া সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোসসহ বেশ কয়েকজন শিল্পীও অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa