ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলার হুমকি কঙ্গনার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলার হুমকি কঙ্গনার কঙ্গনা রানাউত

হিন্দি সিনেমার প্রাচীন ও বিখ্যাত পুরস্কার ‘ফিল্মফেয়ার পুরস্কার’। এবার সেই পুরস্কারের মনোনয়ন পেয়ে পুরস্কার দাতা প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলার হুমকি দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

এ বিষয়ে রোববার (২১ আগস্ট) ইনস্টাগ্রামে এক পোস্ট করেন কঙ্গনা। সেখানে এই অভিেনত্রী লেখেন, ‘২০১৪ সাল থেকে আমি ফিল্মফেয়ারের মতো অনৈতিক, দুর্নীতিগ্রস্ত ও পক্ষপাতমূলক সংস্থাকে ব্যান করেছি। কিন্তু আমার কাছে ওদের অ্যাওয়ার্ড শোতে অংশ নেওয়ার জন্য ক্রমাগত ফোন আসছে। ’

মনোনয়ন পাওয়ার বিষয়টি উল্লেখ করে কঙ্গনা লেখেন, ‘এ বছর ওরা আমাকে থালাইভির জন্য পুরস্কার দিতে চায়। ওরা যে আমাকে এখনও মনোনয়ন দেয় সেটা জেনে অবাক হলাম। এমন দুর্নীতিগ্রস্ত কাউকে প্রশ্রয় দেওয়াটা এটা আমার মর্যাদা ও নীতিবিরুদ্ধ। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলা করব। ’

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, কিয়ারা আদভানি, কৃতি শ্যানন, পরিণীতি চোপড়া, তাপসী পান্নু এবং বিদ্যা বালানের পাশাপাশি ‘থালাইভি’তে এই বছর প্রধান ভূমিকায় সেরা অভিনেত্রীর জন্য মনোনয়ন পেয়েছেন কঙ্গনা।

এদিকে শুধু ফিল্মফেয়ারই নয়, লতা মঙ্গেশকরের মৃত্যুর পর তাকে ‘মেমোরিয়াম ট্রিবিউটস’ না করায় অস্কার এবং এমিও বয়কটের আহ্বান জানিয়েছিলেন কঙ্গনা।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।