ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

১৫ দিন পর জ্ঞান ফিরেছে কৌতুকাভিনেতা রাজুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
১৫ দিন পর জ্ঞান ফিরেছে কৌতুকাভিনেতা রাজুর! রাজু শ্রীবাস্তব

সঙ্কট কাটিয়ে এখন শারীরিক অবস্থা অনেকটা ভালোর দিকে ভারতের জনপ্রিয় কৌতুকাভিনেতা রাজু শ্রীবাস্তবের। আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ১৫ দিন পর জ্ঞান ফিরেছে তার।

গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হওয়ার পর দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর থেকে এতোদিন রাজুর জ্ঞান ফিরছিল না। একটা সময় তার ‘ব্রেন ডেথ’র খবরও ছড়িয়ে পড়েছিল।  

চিকিৎসকরাও কার্যত হাল ছেড়ে দিয়ে জানিয়েছিলেন, রাজু চিকিৎসায় সাড়া দিচ্ছেন না। জীবন ও মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন তিনি। তবে দুই সপ্তাহ পর এখন আশার আলো দেখছেন তারা।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাজুর সহকারী গর্বিত নারাং ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ‘চিকিৎসকরা রাজু শ্রীবাস্তকে পর্যবেক্ষণ করছেন। উনার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। ১৫ দিন পর বৃহস্পতিবার জ্ঞান ফিরেছে। ’

আরও পড়ুন: রাজুর সঙ্গে সেলফি তুলতে আইসিইউতে ঢুকে পড়লেন ভক্ত!

জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে পড়ে যান রাজু। এরপর তাকে দ্রুত দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।  

হাসপাতালে ভর্তি হওয়ার পর রাজুর অবস্থা অবনতির দিকে যেতে থাকে। তবে এখন তার জ্ঞান ফেরায় চিকিৎসক, পরিবার ও ভক্তদের মধ্যে কিছুটা স্বস্তি এসেছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।