ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

মুম্বাইয়ের বিখ্যাত বিশ্ববিদ্যালয়ে গিয়ে গাইলেন আলিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
মুম্বাইয়ের বিখ্যাত বিশ্ববিদ্যালয়ে গিয়ে গাইলেন আলিয়া আলিয়া ভাট ও রণবীর কাপুর

প্রায় চার বছরের অপেক্ষার পর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটির প্রচারণা নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন তারা।

ছুটছেন ভারতের নানা প্রান্তে।

সে ধারাবাহিকতায় ‘ব্রহ্মাস্ত্র’র জন্য মুম্বাইয়ের বিখ্যাত বিশ্ববিদ্যালয় ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি বোম্বে (আইআইটি) পৌঁছে গেলেন রণবীর-আলিয়া। সেখানকার শিক্ষার্থীদের সঙ্গে দারুণ আড্ডামুখর সময় কাটিয়েছেন তারা।  

আড্ডার ফাঁকে সকলের অনুরোধে আলিয়া ভাট নিজ কণ্ঠে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার অরিজিৎ সিংয়ের গাওয়া ‘কেসারিয়া’ গান গেয়ে শোনান সবাইকে। পাশে বসে স্ত্রীকে উৎসাহ দিয়েছেন রণবীর কাপুর। উপস্থিত শিক্ষার্থীরাও আলিয়ার সঙ্গে কণ্ঠ মেলান। আলিয়ার গান গাওয়ার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

অভিনয়ের পাশাপাশি আগে থেকেই গানেও দখল আছে আলিয়ার। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ সিনেমাতে গান গেয়েছিলেন তিনি।

প্রচারণায় যাওয়ার আগে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে আলিয়া লিখেছিলেন, ‘আইআইটি বম্বে, আমরা আসছি। প্রচারের সুবাদে এবার গর্ব করতে পারব যে আমি আইআইটি গিয়েছি। ’

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। রণবীর ও আলিয়া ছাড়াও সিনেমাটিতে দেখা যাবে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়ের মতো তারকাদের।

আলিয়াকে সর্বশেষ দেখা যায় নেটফ্লিক্সের ‘ডার্লিংস’ সিনেমায়। দারুণ প্রশংসিত হয়েছে এটি। এছাড়া রণবীর হাজির হন ‘শামশেরা’ নিয়ে। যদিও বক্স অফিসে সিনেমাটি ভালো ব্যবসা করেনি।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।