ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

মঞ্চে ভক্তের পা ছুঁলেন ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
মঞ্চে ভক্তের পা ছুঁলেন ঋত্বিক

বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন ব্যক্তিত্বের জন্য দারুণ প্রশংসিত। তার অমায়িক ব্যবহারে সবসময়ই মুগ্ধ হন ভক্তরা।

 

সম্প্রতি একটি ফিটনেস ইভেন্টে উপস্থিত হয়ে তিনি আবারো সবাইকে মুগ্ধ করলেন, পেলেন ভালোবাসা।  

শনিবার (২৭ আগস্ট) অনুষ্ঠিত মুম্বাইয়ের ওই ইভেন্টটিতে ঋত্বিকের কাছ থেকে উপহার নেওয়ার জন্য একজন ভক্তকে মঞ্চে ডাকা হয়। প্রিয় অভিনেতাকে সামনে পেয়ে ওই ভক্ত ঋত্বিকের পা ছুঁয়ে স্পর্শ করেন। সঙ্গে সঙ্গে এই তারকাও ভক্তের পা ছুঁয়েছেন।

সে সময়কার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। নিরহংকারী এই অভিনেতার এমন ব্যবহার দেখে নেটিজেনরা প্রশংসার ফুলঝুরিতে ভরিয়েছেন।  

এক অনুরাগী ভিডিওতে মন্তব্য করেন, ‘ঋত্বিক রোশন আপনি খুব মিষ্টি। ’ এছাড়া অনেকে তাকে ‘খুব ভালো সুপারস্টার’ এবং ‘সবচেয়ে নম্র সুপারস্টার’ বলে অভিহিত করেছেন।  

উল্লেখ্য, ঋত্বিক রোশন অভিনীত ‘বিক্রম বেদা’ সিনেমাটি মুক্তির প্রতীক্ষায় রয়েছে। অ্যাকশন-থ্রিলারধর্মী এই সিনেমায় ঋত্বিকের সঙ্গে রয়েছেন সাইফ আলী খান। এতে গ্যাংস্টার বেদার চরিত্রে দেখা যাবে ঋত্বিককে। সাইফ রয়েছেন পুলিশ অফিসারের চরিত্রে। এটি তামিল হিট ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক। এটি ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।