ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুই মাসেই ললিতের সঙ্গে সম্পর্ক ভাঙল সুস্মিতার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
দুই মাসেই ললিতের সঙ্গে সম্পর্ক ভাঙল সুস্মিতার! সুস্মিতা সেন ও ললিত মোদী

গত জুলাইতে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীর সঙ্গে বলিউড তারকা সুস্মিতা সেনের প্রেম করার বিষয়টি প্রকাশ পায়। এবার দুই মাস পার না হতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছে।

 

আচমকা সামাজিক মাধ্যমে নিজের প্রোফাইলের ছবি পালটে ফেলেছেন ললিত। তাতেই শুরু হয়েছে এই জল্পনা।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত ১৪ জুলাই সুস্মিতা সেনের সঙ্গে তোলা ছবি পোস্ট করে প্রেমের কথা সবাইকে জানান ললিত মোদী। তারপর চারদিকে শোরগোল পড়ে যায়। একই সঙ্গে গোপনে বিয়ে করার গুঞ্জনও উডিয়ে দেন সুস্মিতা ও ললিত।  

সে সময় সামাজিক মাধ্যমে প্রোফাইলের নিজের ও সুস্মিতার ছবি দিয়েছিলেন ললিত। কিন্তু দুই মাস যেতে না যেতেই যেন সমস্ত কিছু পালটাতে শুরু করেছে তাদের।  

সুস্মিতার সঙ্গে ফের তার প্রাক্তন প্রেমিক রোহমান শালকে দেখা গেছে। এমনকী মায়ের জন্মদিনে সুস্মিতা যখন ফেসবুক লাইভ করছিলেন সেখানেও রোহমানকে তার পিছনে দেখা যায়।  

রোহমানের সঙ্গে সুস্মিতার এই ঘনিষ্ঠতা কি পুরনো প্রেম ফিরিয়ে আনল, নাকি শুধুই বন্ধুত্ব? এমন প্রশ্নের উত্তর খুঁজে পাওয়ার আগে আগেই নিজের প্রোফাইলের ছবি পালটে ফেললেন ললিত মোদী।

ললিতের এই পদক্ষেপের জন্য তার সঙ্গে সুস্মিতার বিচ্ছেদের গুঞ্জন তৈরি করেছে। সম্পর্কের খবর প্রকাশ্যে আসতেই দু’জনের মনোমালিন্য শুরু হয়। অভিনেত্রী এত তাড়াতাড়ি হয়তো তা করতে চাইছিলেন না।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।