ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

২০০তম পর্বে ‘অনলাইন অফলাইন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
২০০তম পর্বে ‘অনলাইন অফলাইন’

ধারাবাহিক নাটক ‘অনলাইন অফলাইন’ নতুন মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে। ২০০তম পর্বে পদার্পণ করছে নাটকটি।

সাগর জাহানের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মারজুক রাসেল, আ খ ম হাসান, কচি খন্দকার, মুকিত জাকারিয়া, পাভেল ইসলাম, ইশতিয়াক আহমেদ রুমেল, তানজিকা আমিন, সালহা খানম নাদিয়া, নাবিলা ইসলাম, মনিরা মিঠু, শিল্পী সরকার অপু প্রমুখ।  

এই সময়ের গল্প নিয়ে নির্মিত নাটকটি এরই মধ্যে দর্শকপ্রিয়তা অর্জন করেছে। এর গল্পের কেন্দ্রে একটা অফিস। কিন্তু সেটা যে কিসের অফিস তা আসলে এই অফিসের লোকজনও ভালো করে জানেন না! বেশির ভাগ সময় এই অফিসে মিটিং হয়- সামনে কিসের ব্যবসা শুরু করা যায় বা এই অফিসকে কিসের অফিস বানানো যায় তা নিয়ে।  

অফিসটির মালিক তিনজন, স্টাফও তিনজন। তিনজন আবার বন্ধু। শাহেদ, রন্টু এবং ইমন। শাহেদ এই অফিসের বস। যদিও অন্য দুজন তাকে বস বলে পাত্তা দেয় না! রন্টু এবং ইমন অফিসের ঠিক মুখোমুখি ফ্ল্যাটে থাকে। সাথে থাকে রন্টুর ভাগনে রিশাদ। আরেকটি চরিত্র সোলেমান মিয়া। অদ্ভুত সব চরিত্র আর বিচিত্র ঘটনা নিয়ে এগিয়ে যায় নাটকটির গল্প।

প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হচ্ছে নাটকটি। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) প্রচার হবে ‘অনলাইন অফলাইন’র ২০০তম পর্ব।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।