ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাইমন-মাহির প্রশংসায় মিশা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
সাইমন-মাহির প্রশংসায় মিশা সাইমন সাদিক, মিশা সওদাগর, শিবা শানু ও মাহিয়া মাহি

সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটি অভিনীত নতুন সিনেমা ‘লাইভ’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এ সিনেমাটি ৯ সেপ্টেম্বর দেশের ২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

সিনেমাটি মুক্তি পর শনিবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে বিশেষ একটি শোয়ের আয়োজন করা হয়। সেখানে হাজির হয়েছিলেন ঢাকাই সিনেমার নির্মাতা ও শিল্পীদের অনেকেই।

জনপ্রিয় খল অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি মিশা সওদাগরও উপস্থিত ছিলেন। সবার সঙ্গে সিনেমাটি দেখার পর সাইমন-মাহির প্রশংসায় পঞ্চমুখ এই অভিনেতা।  

মিশা সওদাগর বলেন, যদি এক বাক্যে বলতে হয়, সাইমন স্টেপ বাই স্টেপ অসাধারণ অভিনয় করেছে। মাহিও অনেক কষ্ট করেছে। সাইমন স্পেশালি কষ্ট করেছে। সেমি-সাইকো ক্যারেক্টারগুলো একটু বেশি এফোর্ট দিতে হয়। বডি ল্যাংগুয়েজ, ডায়লগ, ক্যামেরা ঠিক রাখতে হয়-সবমিলিয়ে সাইমন বেশ ভালোভাবে উঠে গেছে।  

তিনি আরো বলেন, সাইমনের জন্য জটিল একটি চরিত্র ছিল ‘লাইভ’-এ। বোঝা যায়, সে চরিত্রের জন্য প্ররিশ্রম করে। প্রচুর পরিমানে কমিটেট একটা ছেলে। অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রিতে কাজ করছে। ওর কমিটমেন্টের জায়গা থেকেই এই ধরনের চরিত্র করতে পারছে। তা না হলে এমন জটিল চরিত্রে অভিনয় করা সম্ভব ছিল না।  

সাইকো থ্রিলার ঘারণার ‘লাইভ’ সিনেমাটি নির্মার্ণ করেছেন শামীম আহমেদ রনি। এতে সাইমন ও মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন আদর আজাদ, খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।