ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘বিগ বস’র নতুন আসরে খেলবেন সালমান খান নিজেই!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
‘বিগ বস’র নতুন আসরে খেলবেন সালমান খান নিজেই! সালমান খান

আগামী মাসে হিন্দি টেলিভিশনে অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’র নতুন সিজন নিয়ে হাজির হতে যাচ্ছেন সালমান খান। এই প্রতিযোগিতার ১৬তম আসরেও যে বলিউড সুপারস্টার থাকছেন, সেটা আগেই জানা গিয়েছিল।

তবে চমক হিসেবে ‘ভাইজান’ এবার নতুন রূপে ধরা দেবেন।

সঞ্চালক থেকে ‘বিগ বস-১৬’তে নিজেই খেলতে যাচ্ছেন সালমান! রিয়্যালিটি শোটির নতুন সিজনের প্রথম ঝলকে তেমনি ইঙ্গিত পাওয়া গেল।  

প্রকাশিত প্রোমোতে বলতে শোনা গেল… ‘১৫ বছর ধরে বিগ বস সবার গেম দেখছেন, এবার বিগ বস নিজের গেম দেখাবেন! সকালবেলাও আকাশে চাঁদ দেখা যাবে, মাধ্যাকর্ষণ শক্তি হাওয়ায় উড়বে, ঘোড়াও সোজা চাল হাঁটবে, ছায়াও তোমার সঙ্গ দেবে না… সেও খেলবে নতুন খেলা। ’

এরপর সালমান খান নিজেই যোগ করেন, ‘কারণ এইবার বিগ বস নিজেই খেলবেন’।  

এদিকে গুঞ্জন শোনা গিয়েছিল, ‘বিগ বস-১৬’তে নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন সালমান খান। এই তারকা নাকি প্রায় ১ হাজার কোটি রুপি নিচ্ছেন! যদিও এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

‘বিগ বস’ সিজন ১৬ আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে প্রচার হওয়ার কথা রয়েছে। জান্নাত জুবির রেহমানি, মুনাওয়ার ফারুকী, ভিভিয়ান ডিসেনা, কনিকা মানের মতো টেলিভিশন ও সোশ্যাল মিডিয়া তারকারা এই সিজনের অংশ হতে পারেন বলে গুঞ্জন।  

এছাড়া টলিউডের ‘বিতর্কিত’ তারকা নুসরাত জাহানের কাছেও নাকি ‘বিগ বস’র নতুন আসরে অংশ নেওয়ার প্রস্তাব রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।