ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘চাদর’ সিনেমায় গাইলেন প্রতীক ও স্বরলিপি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
‘চাদর’ সিনেমায় গাইলেন প্রতীক ও স্বরলিপি

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) প্রযোজনায় ‘চাদর’ সিনেমা নির্মাণ করছেন গুণী পরিচালক জাকির হোসেন রাজু। এতে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়ক সাইমন সাদিক ও শবনম বুবলী।

 

সম্প্রতি শুরু হয়েছে সিনেমাটির গানের কাজ। ‘চাদর’র গানগুলো লিখেছেন জাকির হোসেন রাজু নিজেই। এরমধ্যেই রেকর্ডিং হয়েছে সিনেমাটির ‘বুকের খাঁচা’ শিরোনামের একটি গানের। যেটির সুর করেছেন এসআই শহীদ ও সংগীতায়োজন অনিক শাহানের। দ্বৈত কণ্ঠে গানটি গেয়েছেন প্রতীক হাসান ও স্বরলিপি।

এ প্রসঙ্গে জাকির হোসেন রাজু বলেন, আমি সিনেমায় গানের ক্ষেত্রে খুবই সিরিয়াস। আমার প্রায় সব সিনেমার গানগুলো আলাদা যত্ন নিয়ে করা, সবাই গ্রহণ করেছেন। চাদরেও এর ব্যতিক্রম হবে না। শহীদের সুরে অন্যরকম মায়া আছে।  

প্রায় এক যুগ পর এফডিসির প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটি ৭০ লাখ টাকা বাজেটের নির্মাণ করবেন জাকির হোসেন রাজু। এতে সাইমন-বুবলী ছাড়া আরও অভিনয় করবেন মনিরা মিঠু, রাশেদ মামুন অপুসহ অনেকেই।  

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।