ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অর্থ কেলেঙ্কারির মামলায় জ্যাকুলিনকে ৮ ঘণ্টা জেরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
অর্থ কেলেঙ্কারির মামলায় জ্যাকুলিনকে ৮ ঘণ্টা জেরা জ্যাকুলিন ফার্নান্দেজ

অর্থ কেলেঙ্কারির মামলায় বারবার জেরার মুখোমুখি হতে হচ্ছে জ্যাকুলিন ফার্নান্দেজকে। ১২ সেপ্টেম্বর দিল্লি পুলিশের কাছে হাজিরা না দিলেও বুধবার (১৪ সেপ্টেম্বর) কিছুতেই রেহাই পেলেন না অভিনেত্রী।

এদিন ‘ইকোনমিক অফেন্স উইংসে’র জেরার মুখোমুখি হতে হয় জ্যাকুলিন ফার্নান্দেজকে। যেখানে তাকে ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেরের (ইডি) কর্মকর্তারা।

তবে এই জিজ্ঞাসাবাদে জ্যাকুলিনের উত্তরে খুব একটা সন্তুষ্ট হননি ইডি কর্মকর্তারা। অভিনেত্রীর বয়ানে ব্যাপক অসঙ্গতি পাওয়া গেছে।

২০২১ সালে আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরো ২০টি আর্থিক কেলেঙ্কারির মামলায় নাম জড়ানো চন্দ্রশেখর দিল্লির রোহিণী জেলে বন্দি।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকুলিনের মতো ডাক পাঠানো হয়েছিল নোরা ফাতেহিকে। এরইমধ্যে জানা গেছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গহনা কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে তাকে। তবে অভিনেত্রীর দাবি, এই মামলায় তাকে ফাঁসানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।