ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শর্মিলার বায়োপিকে অভিনয় করতে চান সারা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
শর্মিলার বায়োপিকে অভিনয় করতে চান সারা? শর্মিলা ঠাকুর-সারা আলী খান

অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় রয়েছেন সাইফ-অমৃতা কন্যা সারা আলী খান। বাবা-মায়ের বিয়ের সম্পর্ক এখন অতীত হলেও বাবা এবং তার পরিবারের সঙ্গে দারুণ মিল সারার।

সম্প্রতি শর্মিলা ঠাকুরকে নিয়ে অকপট তার এই বড় নাতনি সারা। রোপোসোর লাইভের একটি শোতে সারাকে প্রশ্ন করা হয়েছিল পর্দায় তিনি কি দাদির (শর্মিলা ঠাকুর) বায়োপিকে তার চরিত্রে অভিনয় করতে চান কিনা? উত্তরে সারা জানান, ‘ওনার (দাদি) মধ্যে একটা আলাদাই লালিত্য ও কোমলীয়তা রয়েছে, যেটি আমার মাঝে আছে কিনা আমি জানি না’।

সাক্ষাৎকারে সারা আরো জানান, ‘আমার সঙ্গে বড় আম্মা (দাদি)-র প্রায়শই কথা হয়। কিন্তু কখনো তার ফিল্ম ক্যারিয়ারের বিষয়ে কথা বলেছি বলে মনে হয় না। উনি খুব পড়াশোনা করেন, দেশ-দুনিয়ার সাম্প্রতিক সব ঘটনা সম্পর্কে অবগত থাকেন, ওনার সাধারণ জ্ঞানও তুখোড়। খুব ক্ল্যাসি একজন মানুষ, ওনার জীবনদর্শনটাই আলাদা। ’

নিজের সময়কার অন্যতম সেরা অভিনেত্রী ছিলেন শর্মিলা ঠাকুর। বাংলা হোক বা হিন্দি, একাধিক ভাষার সিনেমায় নিজের ছাপ রেখেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

এদিকে ২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় সারার। যার পর থেকেই একের পর এক সিনেমাতে কাজ করে যাচ্ছেন এই স্টারকিড। তবে দাদির (শর্মিলা ঠাকুর) বায়োপিকে সারাকে দেখা যাবে কিনা তা সময়ই বলে দেবে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।