ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিঠামইন হাওড়ে ধারণকৃত ইত্যাদির পুনঃপ্রচার 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
মিঠামইন হাওড়ে ধারণকৃত ইত্যাদির পুনঃপ্রচার  ইত্যাদি উপস্থাপনায় হানিফ সংকেত

কিশোরগঞ্জের মিঠামইনের হাওড় অঞ্চলে হামিদ পল্লীতে ধারণ করা ইত্যাদির একটি বিশেষ পর্ব। বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার বাংলা সংবাদের পর সেই পর্বটি পুনঃপ্রচার হবে।

নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন জানিয়েছে এবারের ইত্যাদির এই পর্বে রয়েছে রাষ্ট্রপতি আবদুল হামিদের একটি বিশেষ সাক্ষাৎকার। আরো রয়েছে কিশোরগঞ্জের বাজিতপুর থানার একটি গ্রামের অবিশ্বাস্য অবস্থানে অবস্থিত একটি স্কুলের ওপর অনুসন্ধানী প্রতিবেদন, দক্ষিণ আফ্রিকার ওপর একটি তথ্যবহুল প্রতিবেদন।

এ পর্বে থাকছে একটি দেশাত্মবোধক গান। যেটি গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। কিশোরগঞ্জের কৃষ্টিকথা ও বীরগাথা নিয়ে আরেকটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন নৃত্যশিল্পী শামীম আরা নিপা। তার সঙ্গে অংশ নিয়েছেন কিশোরগঞ্জ, করিমগঞ্জ ও মিঠামইনের শতাধিক নৃত্যশিল্পী এবং ওসমান গণির নেতৃত্বে ঐতিহ্যবাহী লাঠিয়াল দল।

দর্শক পর্বে আমন্ত্রিত অতিথি ছিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এছাড়া অনুষ্ঠানে মামা-ভাগ্নে, নানি-নাতি, চিঠিপত্র ইত্যাদি নিয়মিত পর্বসহ বিভিন্ন সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে রয়েছে বেশ কয়েকটি বিদ্রুপাত্মক নাট্যাংশ।

বরাবরের মতো ইত্যাদি অনুষ্ঠানটির বিভিন্ন নাটিকা রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।