ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করলেন অভিনেত্রী দীপা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করলেন অভিনেত্রী দীপা অভিনেত্রী দীপা

ক্যারিয়ার যখন উড়তির দিকে ঠিক তখন নিজের প্রাণ নিজেই শেষ করে দিলেন তামিল অভিনেত্রী পাওলিন জেসিকা ওরফে দীপা। গলায় ফাঁস দিয়ে নিজ ফ্ল্যাটে আত্মঘাতী হয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শনিবার (১৭ সেপ্টেম্বর) থেকে মা-বাবার ফোন রিসিভ করছিলেন না দীপা। পরে খোঁজ করতে অভিনেত্রীর বন্ধু প্রভাকরণ তার ফ্ল্যাটে পৌঁছলে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত নিথর দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি দীপার পরিবার ও পুলিশকে বিষয়টি জানান।

ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দীপার লেখা একটি ডায়েরি উদ্ধার করে এবং তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।  

ডায়েরিতে বলা হয়েছে, তিনি (দীপা) এই জীবন পছন্দ করেন না, কারণ তাকে সমর্থন করার মতো কেউ নেই। এমন একজনের প্রেমে পড়েছেন, যিনি তার প্রেমকে গ্রহণ করেননি এবং তাই তিনি তার জীবন শেষ করতে চলেছেন। ডায়েরির সূত্র ধরে পুলিশ দীপার প্রেমিকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করছেন।

বহুদিন ধরেই নাকি দীপার প্রেমের সম্পর্কে চির ধরেছিল। কিছুতেই তিনি মানিয়ে উঠতে পারছিলেন না।  

তবে বিষয়টিকে এখনই আত্মহত্যা বলে জানাচ্ছে না পুলিশ। দীপার মৃত্যুর পিছনে অন্য কোনো কারণ আছে কী-না তা তদন্ত করে দেখছে।

২৯ বছর বয়সী দীপার প্রকৃত নাম পাওলিন জেসিকা। কম সময়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে কয়েক বছরে বেশ নাম ডাক হয়েছিল তার। অনেক দূর যাওয়ার স্বপ্ন থাকলেও তার সে ইচ্ছা আর পূরণ হলো না। তাকে ‘বৈধা’ নামের আলোচিত একটি সিনেমায় সর্বশেষ দেখা যায়।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa