ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

গায়ক আকবরের পা কাটার বিষয়ে যা বললেন স্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
গায়ক আকবরের পা কাটার বিষয়ে যা বললেন স্ত্রী গায়ক আকবর

ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে গান গেয়ে ব্যাপক পরিচিতি পাওয়া গায়ক আকবরের পায়ের কিছু অংশ কাটা হয়েছে। তার স্ত্রী কানিজ ফাতেমার বরাদ দিয়ে এমন খবর ছড়িয়ে পড়ে।

কয়েকদিন আগেই তিনি জানিয়েছিলেন, গায়ক আকবরের পা কাটা হতে পারে। রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি আছেন তিনি। তার পায়ের গোড়ালিতে পচন ধরেছে। এজন্য ১৮ জন চিকিৎসক নিয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।  

আকবরের পায়ের কিছু অংশ কেটে ফেলার বিষয়ে কানিজ ফাতেমা বলেন, এ ব্যাপারে আমার সঙ্গে কারো কথা হয়নি। সবাইকে অনুরোধ করব কথা না বলে ভুল তথ্য পরিবেশন করবেন না।

তিনি বলেন, আপনারা সবাই আকবরকে ভালোবাসেন আমি জানি। তার অসুস্থতার কথা শুনে আপনারা চিন্তিত হতেই পারেন এটা স্বাভাবিক। কিন্তু সবার কাছে অনুরোধ আমার সঙ্গে কথা না বলে কেউ ভুল তথ‍্য ছড়াবেন না। আমি বলেছি-পায়ে পচন ধরেছে। হয়ত পা কেটে ফেলতে হবে। কিন্তু ডাক্তাররা চেষ্টা করছে পা যেন রাখা যায়।

গায়কের স্ত্রী আরো বলেন, এখনো পা রেখেই প্রতিদিন সার্জারি হচ্ছে। তাই সবার কাছে অনুরোধ সঠিক তথ‍্য প‍্রচার করবেন। আমাদের মানসিক অবস্থা খুব খারাপ। আশা করি, সবাই সেটা বোঝার চেষ্টা করবেন। আপনারা সবাই আকবরের জন‍্য দোয়া করবেন। আল্লাহ যেন ওকে খুব দ্রুত সুস্থ করে দেন।

এদিকে, বাবার ফেসবুক অ্যাকাউন্ট থেকে আকবরের মেয়ে অথৈ রাতে লেখেন, আব্বুর অবস্থা খুবই খারাপ। আব্বু খুব কষ্ট পাচ্ছেন। আল্লাহ তুমি আমার আব্বুকে মাফ করে দাও। আমার আব্বুকে সুস্থ করে দাও। আব্বুর কষ্ট আমরা আর সহ্য করতে পারছি না। সবাই মন থেকে আব্বুর জন্য দোয়া করবেন।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa