ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

রোকেয়ার জন্য পাগল কাবিলা ইভার টানে কক্সবাজার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
রোকেয়ার জন্য পাগল কাবিলা ইভার টানে কক্সবাজার! পারসা ইভানা-জিয়াউল হক পলাশ

জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। দর্শকের পছন্দের কারণে নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটির সিজন ফোর প্রচার হচ্ছে।

ঢাকা শহরের কয়েকজন ব্যাচেলরের গল্প নিয়ে এই নাটক। যেখানে কাবিলা, শুভ, পাশা, হাবু, শিমুলদের পাশাপাশি এখন আলোচিত আরেকটি চরিত্র ইভা। এই চরিত্রে অভিনয় করছেন পারসা ইভানা।

মূলত কাবিলার (জিয়াউল হক পলাশ) বিপরীতে দেখা মেলে ইভাকে। ইতোমধ্যেই পর্দায় তাদের রসায়ন দর্শক হৃদয়ে ঠাঁই করে নিয়েছে।  

নাটকে ইভাকে একজন নৃত্যশিল্পী হিসেবেও উপস্থাপন করা হয়েছে। অনেকটা তার প্রেমেও পড়েছেন কাবিলা! যদিও তার রোকেয়া নামের প্রেমিকা রয়েছে। যাকে এখনও চমক হিসেবে আড়ালেই রেখেছেন নির্মাতা।  

এদিকে সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, একটি শো করতে কক্সবাজারে যাবেন ইভা। এর পরেই কাবিলা, শুভ, পাশা, হাবু, শিমুলরা কক্সবাজারে যাওয়ার পরিকল্পনা করেন। এক পর্যায়ে তারা ইভার শো দেখতে কক্সবাজারে আসেন।  

সাগর তীরে তোলা কাবিলা ও ইভার একটি স্থিরচিত্র সম্প্রতি ফেসবুকে পোস্ট করেছেন পারসা ইভানা। যা ইতোমধ্যেই দর্শকদের নজড় কেড়েছে।  

অন্যদিকে নির্মাতা কাজল আরেফিন অমি তাদের দু’জনের দুটি ছবি শেয়ার করেন। এর ক্যাপশনে লেখেন, ‘রোকেয়ার জন্য পাগল কাবিলা, এখন ইভার টানে কক্সবাজার। ’ তার এই পোস্টের কমেন্ট বক্সেও ইভা-কাবিলার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।  

শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’-এ নয়, এর আগে যথাক্রমে ‘ব্যাডবাজ’ ও ‘গুডবাজ’ নামের দুই নাটকে অভিনয় করে আলোচিত হয়েছেন পলাশ ও ইভানা। যেখানে তাদের চরিত্রের নাম ছিল ফারিয়া ও সামি।  

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa