ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টিএসসি মাতালো ‘বিউটি সার্কাস’ টিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
টিএসসি মাতালো ‘বিউটি সার্কাস’ টিম

ঢাকা: আলোচিত সিনেমা ‘বিউটি সার্কাস’ মুক্তির বাকি দুই দিন। এরই মধ্যে সিনেমাটির প্রচারণায় নানা জায়গায় ছুটছে পুরো টিম।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ‘বিউটি সার্কাস’র নির্মাতা, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা সিনেমাটির প্রচারণার জন্য ছুটে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটোরিয়ামে। সে সময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, অভিনেতা গাজী রাকায়েত, অভিনেত্রী জয়া আহসান, অভিনেতা এবিএম সুমন ও পরিচালক মাহমুদ দিদারসহ অনেকে।  

অনুষ্ঠানে উপস্থিত ঢাবি শিক্ষার্থীদের সামনে তারা সবাই ‘বিউটি সার্কাস’র খুঁটিনাটি বিষয় নিয়ে আড্ডায় মেতে ওঠেন। জমজমাট সেই আড্ডার মাধ্যমে সবাইকে দলবেঁধে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখারও আহ্বান জানানো হয়।

জয়া আহসান বলেন, 'শুধুমাত্র ঢাবিতে আসবো বলেই আজ কলকাতা থেকে সরাসরি এখানে এসেছি। আপনাদের সঙ্গে দেখা করতে পেরে বেশ ভালো লাগছে। 'বিউটি সার্কাসে' অনেক লম্বা একটা জার্নি করেছি আমরা। কিন্তু এই জার্নিটা বেশ মধুর ছিল, আশা করছি শেষটাও খুব সুন্দর হবে। এতে আমাদের সবার ডেডিকেশন ছিল, দিদারের প্রথম সিনেমা- আপনারা সবাই হলে গেলেই আমারা সফল হবো। সবাইকে প্রেক্ষাগৃহে 'বিউটি সার্কাস' দেখার অনুরোধ রইলো।  

এবিএম সুমন বলেন, 'প্রায় ১৭ বছর পর আজ ঢাবিতে এলাম। যে কারণে আজ এলাম, এই কারণে ক্যাম্পাসে আসতে হবে এটা কখনো কল্পনাও করিনি। আমার ধারণা আমরা যেভাবে রিয়েল লোকেশনে শুটিং করেছি, সার্কাসের আদলে- বর্তমানে অন্য কোনো প্রোডাকশনের জন্য এটা করা প্রায় অসম্ভব। আর মাহমুদ দিদার সেই কাজটাই করেছেন। আমরা অনেক চ্যালেঞ্জ নিয়ে শুটিং করেছি। কনকনে শীতের মধ্যে জ্বর নিয়ে শুটিং করেছি। ফাইনালি 'বিউটি সার্কাস' মুক্তি পাচ্ছে, আমাদের কষ্টটা আপনাদের সামনে নিয়ে আসতে পারছি এটাই শান্তি। সবাই প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখলে আমরা সবাই আনন্দিত হবো। '

বসুন্ধরা গুঁড়া মশলা নিবেদিত সিনেমা ‘বিউটি সার্কাস’ সরকারি অনুদান ও ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত। এটি আগামী ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

সিনেমাটিতে বিউটি চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। এ ছাড়া আরো অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন সাধু প্রমুখ।  

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্পে নির্মিত হয়েছে ‘বিউটি সার্কাস’। সার্কাস আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে এতে।

বাংলাদেশ সময়: ২৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।