ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘মিস্টার ইন্ডিয়া’র খলনায়কের রূপে সালমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
‘মিস্টার ইন্ডিয়া’র খলনায়কের রূপে সালমান! সালমান খান

ভারতের আলোচিত ও সমালোচিত রিয়েলিটি শো ‘বিগ-বগ’র সিজন-১৬ আসছে ১ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে। তার ঠিক আগেই রোববার (২৫ সেপ্টেম্বর) প্রকাশ্যে এসেছে শোয়ের নতুন প্রোমো।

যেখানে শোয়ের সঞ্চালক বলিউড ভাইজান সালমান খানকে ১৯৮৭ সালে মুক্তি প্রাপ্ত সিনেমা ‘মিস্টার ইন্ডিয়া’র খলনায়ক মোগাম্বোর রূপে দেখা গেছে।  

প্রোমোতে সালমান বলেছেন, মোগাম্বো কখনই খুশি হবে না কারণ এখন সবাই বিগ বসকে ভয় পাবে। তার পরিবর্তে বিগ বস সিজন ১৬ এর সঙ্গে খেলা পরিবর্তন হবে, কারণ এখন বিগ বস নিজেও খেলবে। ”

এর আগে এক প্রোমোতে সালমানের কণ্ঠে শোনা গিয়েছিলো, ১৫ বছর ধরে বিগ বস সবার গেম দেখছেন, এবার বিগ বস নিজের গেম দেখাবেন।  

যা থেকেই বোঝা যাচ্ছে অন্য যে কোনবারের তুলনায় এবারের বিগ বস সিজনে টুইস্ট থাকতে চলছে। এবারের সিজনে জান্নাত জুবির রেহমানি, মুনাওয়ার ফারুকী, ভিভিয়ান ডিসেনা, কনিকা মানের মতো টেলিভিশন ও সোশ্যাল মিডিয়া তারকারা অংশ নিতে পারেন বলে শোনা যাচ্ছে।  

এছাড়া টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানেরও বিগ বসের অংশ হওয়ার খবর আলোচনায় রয়েছে। তবে এ বিষয়ে মুখ খুলেননি ভারতের বাংলা সিনেমার এই তারকা।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa