ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

খুলনা মাতালো ‘অপারেশন সুন্দরবন’ টিম

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
খুলনা মাতালো ‘অপারেশন সুন্দরবন’ টিম খুলনায় ‘অপারেশন সুন্দরবন’ টিম, ছবি: মাহবুবুর রহমান মুন্না

খুলনা: বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনকে দস্যুমক্ত করার জন্য র‌্যাবের যে দুঃসাহসিক অভিযানের ঘটনা নিয়েই নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটির প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন।

গেলো ২৩ সেপ্টেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমা। বর্তমানে দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি প্রদর্শিত হচ্ছে। এমন সময়ে এসেও প্রচারণায় ব্যস্ত সময় পার করছে ‘অপারেশন সুন্দরবন’ টিম।

এর অংশ হিসেবে শনিবার (০১ অক্টোবর) পড়ন্ত বিকেলে খুলনার শহীদ হাদিস পার্কে হাজির হয় ‘অপারেশন সুন্দরবন’র নায়ক সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, নায়িকা নুসরাত ফারিয়া, নির্মাতা দীপনসহ সিনেমাটির টিম।

সেখানে তাদের বরণ করে নেন সিনেমাপ্রেমীরা। এই প্রচারণার আয়োজনে ছিল কুয়েট ফিল্ম ক্লাব ও খুলনা সাহিত্য ও সাংস্কৃতিক সংস্থা। এসময় দুটি সংগঠনের পক্ষ থেকে টিম ‘অপারেশন সুন্দরবন’-কে সংবর্ধনা প্রদান করা হয়।

খুসাসের প্রতিষ্ঠাতা সভাপতি স ম হাফিজুল ইসলাম ও কুয়েট ফিল্ম সোসাইটির টেকনিক্যাল সেক্রেটারী আকিব জুবায়ের বাংলানিউজকে বলেন, র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’ টিমের অভিনেত্রী অভিনেতারা অনেক সুন্দর অভিনয় করেছেন। যে কারণে আমরা তাদেরকে সংবর্ধনা দিয়েছি। আশা করছি এ সিনেমাটি দর্শকদের মুগ্ধ করবে।

অনুষ্ঠানে দর্শকদের উদ্দেশ্যে নুসরাত ফারিয়া বলেন, খলনা এসে খুব ভালো লাগছে। সিনেমাটি সবাইকে নিয়ে দেখবেন। একবারে মন না ভরলে কয়েকবার দেখবেন। ‘অপারেশন সুন্দরবন’-এ খুব কষ্ট করে কাজ করেছি আপনাদের জন্য। এখানে যেভাবে আমাদের দেখতে এসেছেন আমরা চাই, হলেও আপনারা সিনেমাটি দেখতে এভাবেই ভীড় করবেন।

শহীদ হাদিস পার্কের অনুষ্ঠানের পর খুলনার লিবার্টি সিনেমা হলে এবং শঙ্খ সিনেমা হলে টিম অপারেশন সুন্দরবনের পক্ষ হতে সিনেমা হলের স্টাফদের উপহার সামগ্রী প্রদান করা হয়। এসময় প্রিয় নায়ক-নায়িকাদের কাছে পেয়ে উচ্ছ্বসিত ছিল দর্শকরা।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটিতে অভিনয় করেছেন রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, মনোজ প্রামাণিক, দর্শনা বণিক, তাসকিন আহমেদ, রাইসুল ইসলাম আসাদসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এমআরএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa